সহকারী জজ নিয়োগ পরীক্ষায় উত্তীর্ণ বশেমুরবিপ্রবির শিক্ষার্থী আনিচ মুন্সী

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) শিক্ষার্থী আনিচ মুন্সী ১৫ তম সহকারী জজ নিয়োগ পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন। বিশ্ববিদ্যালয়ের প্রথম শিক্ষার্থী হিসেবে এ সফলতা অর্জন করেন তিনি৷ বিজেএস পরীক্ষায় উত্তীর্ণ আনিচ মুন্সী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের প্রথম ব্যাচের শিক্ষার্থী।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) বিকালে বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশন সচিবালয়ের ওয়েবসাইটে এ ফলাফল প্রকাশ করা হয়েছে। ফলাফলে ৭১তম স্থান অধিকার করেন বশেমুরবিপ্রবির আইন বিভাগের শিক্ষার্থী আনিচ মুন্সী।

বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশন (বিজেএস) সচিবালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক শরীফ এ এম রেজা জাকেরের সই করা চূড়ান্ত ফলাফলে জানা যায়, মোট ১০৩ জন সহকারী জজ নিয়োগ পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন। মেধাতালিকায় থাকা ১০০তম, ১০১তম, ১০২তম ও ১০৩তম পরীক্ষার্থীরা একই নম্বর পাওয়ায় ১০০ জন চূড়ান্ত মনোনীত প্রার্থীর সঙ্গে অতিরিক্ত আরও তিনজন মিলিয়ে মোট ১০৩ জনকে মনোনীত করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ডিন ও চেয়ারম্যান সহযোগী অধ্যাপক ড. রাজিউর রহমান বলেন, আইন বিভাগের শিক্ষার্থী আনিচ মুন্সী ১৫তম বিজেএস পরীক্ষায় জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হিসেবে সুপারিশ প্রাপ্ত হওয়ায় আইন বিভাগ তথা বিশ্ববিদ্যালয়ের গৌরব বৃদ্ধি করেছে। আমরা তার এই সফলতায় অত্যন্ত আনন্দিত। এই ফলাফলের দ্বারা বাংলাদেশের বিচারাঙ্গনে আমাদের যাত্রা শুরু হলো এবং ভবিষ্যতে আমাদের শিক্ষার্থীরা আরো সফলতার স্বাক্ষর রাখবে বলে আমাদের বিশ্বাস।