সাংবাদিক নাদিম হত্যার আসামীদের দ্রুত বিচারের দাবীতে নারায়নগঞ্জে মানববন্ধন

জামালপুরের সাংবাদিক গোলাম রব্বানী নাদিম হত্যার প্রতিবাদে ও আসামীদের দ্রুত ফাঁসির দাবীতে ১৯ জুন সোমবার বিকেলে নারায়ণগঞ্জের কাচপুর এলাকায়(ঢাকা-সিলেট) মহা-সড়কে মানববন্ধন করেছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন নারায়ণগঞ্জ জেলা শাখা।

এসময় উপস্থীত ছিলেন গ্লোবাল টেলিভিশনের সাংবাদিক মো.মনিরুল ইসলাম, নিউজ টুয়েন্টিফোর টেলিভিশন ও বাংলাদেশ প্রতিদিনের জাহাঙ্গীর আলম হানিফ, বিজয় টিভি ও আমাদের অর্থনীতির মো.মস্তফা কামাল, একুশে টেলিভিশনের রবিউল ইসলাম, দৈনিক যুগান্তরের মোক্তার হোসেন, অপরাধ জগতের ভ্রাম্যমান প্রতিনিধি মাসুম বিল্লাহ, অপরাধ জগতের সূর্য আহম্মেদ মিঠুন ,সময়ের কাগজের ছানাউল্লাহ মুন্সি, অপরাধ রির্পোটের মাসুম, জিরো টেলিভিশনের সজিব আহম্মেদ, কোরবান আলী সহ আরও অন্যান্য সাংবাদিক বৃন্দরা।

এসময় সাংবাদিকরা বলেন নাদিম হত্যার আসামীদের দ্রুত বিচার আইনে ফাঁসি না দিলে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন আন্দেলন চালিয়ে যাবে। এবং নাদিম দেশ ও জনগনের পক্ষে লিখতে গিয়ে খুন হয়েছে নাদিমের পরিবারের দায়ভার সরকারকেই নিতে হবে। আসামীদের দ্রুত গ্রেফতারের জন্য মানববন্ধনে র‌্যাবকে অনেক ধন্যবাদ জানিয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন নারায়ণগঞ্জ জেলার সাংবাদিকরা।