সাগরে নিখোঁজ জেলের ভাসমান লাশ উদ্ধার

পূর্ব সুন্দরবনের শ্যলার চর অদূরে মাছ ধরার ট্রলার থেকে পড়ে গভীর সাগরে নিখোঁজের ৪৮ ঘন্টা পর জেলে মিরাজ হাওলাদারের ভাসমান মরদেহ উদ্ধার করেছে সহযোগী জেলেরা।

শনিবার ১৪ মে সকালে ভাসমান অবস্থায় মরদেহ উদ্ধার করে মোড়েলগঞ্জ উপজেলার বারইখালী গ্রামে নিজ বাড়িতে আনা হয়েছে। সে মোরেলগঞ্জ উপজেলার বারইখালী গ্রামের নাছির হাওলাদারের পূত্র। নিহতের মরদেহ বাড়িতে পৌঁছলে স্বজনদের আহাজারিতে আকাশ বাতাস ভারী হয়ে ওঠে।

নিহত জেলের ভাই পলাশ হাওলাদার জানান, যে এলাকায় মিরাজ ডুবে গিয়েছিল ঠিক সেখানেই তার লাশ ভেসে ওঠে। লাশ পেয়ে ট্রলারযোগে দুপুরে বাড়ি নিয়ে আসা হয়েছে।

পূর্ব বনবিভাগের শরণখোলা রেঞ্জের সহকারী বনসংরক্ষ (এসিএফ) মো. শহিদুল ইসলাম জানান, নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, ঈদের দ্বিতীয় দিন বনবিভাগ থেকে মাছ ধরার অনুমতি (পাশ) নিয়ে বড় ভাই পলাশ হাওলাদারের ট্রলারে সাগরে মাছ ধরতে যায় মিরাজ। বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে সাগরে প্রচন্ড ঢেউয়ে ট্রলারের নিয়ন্ত্রন করতে না পারায় সাগরে নোঙর ফেলতে গেলে পায়ের সঙ্গে নোঙরের দড়িতে প্যাঁচ লেগে অসাবধানতাবশত সাগরে পড়ে ¯্রােতের টানে সঙ্গে সঙ্গে তলিয়ে যায়।