সাড়া পাচ্ছে বিল্টুর পরিচালনায় ককবরক ভাষার গান “গরম গরম চা”

সম্প্রতি চিনি ইমাং প্রডাকশন’র ব্যানার থেকে প্রকাশিত হয়েছে “গরম গরম চা” শিরোনামে মিউজিক ভিডিও। ভিডিওতে দেখা যায় ককবরক ভাষার একটি গান, গানটিতে কন্ঠ দিয়েছেন মিলন দেববর্মা ও প্রিয়া দেববর্মা। গরম গরম চা গানটির কথা-সুর করেছেন শিল্পী মিলন দেববর্মা নিজেই। সংগীত আয়োজন করেছে আর.বি.এল স্টুডিও (ইন্ডিয়া)

গানটি প্রযোজনা ও পরিচালনা করেছেন বিল্টু ত্রিপুরা। মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন আকাশ দেববর্মা, নিকি ও টমসন দেববর্মা। এতে কাজ করেছেন প্রায় ২৫জন শিল্পী। গত (৯ এপ্রিল) চিনি ইমাং প্রডাকশনের অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে মিউজিক ভিডিওটি প্রকাশ পায়। প্রকাশের পর থেকেই বেশ সাড়া পাচ্ছে “গরম গরম চা” টিম। প্রকাশের ২৪ঘন্টার ভিতর লাখের বেশি দর্শক গানটি উপভোগ করছেন।

এই প্রসঙ্গে চিনি ইমাং প্রডাকশন এর কর্ণধার ও গানের পরিচালক বিল্টু ত্রিপুরা বলেন, বর্তমান সময়ে গানে ইনভেস্ট করে একটা মিউজিক ভিডিও বানানো খুব ঝুঁকির। তবে গরম গরম চা গানটি যখন আমাকে প্রথম শুনায় তখন আমি শক্তি পাই, তারপর একটি টিম তৈরি করে ইন্ডিয়াতে ভিডিওর শুট শেষ করি। আসলে আমাদের কোম্পানির জন্য এই ধরণের গান খুুঁজতেছিলাম।

গানের সাড়া প্রসঙ্গে পরিচালক বলেন, গানটি ইউটিউবে প্রকাশ করার ২৪ঘন্টার মধ্যে যেমনটা আসা করেছিলাম তার থেকেও বেশি সাড়া পাচ্ছি আমরা, বাকিটা দর্শকদের উপর ছেড়ে দিলাম।

গানটি উপভোগ করতে এখানে চাপ দিন: https://youtu.be/kP15T1Pb8ec?si=6lIKxdSwd2RNcr4G