সাতক্ষীরায় উদ্ধারকৃত মোবাইল ফোন ও বিকাশের টাকা হস্তান্তর

সাতক্ষীরার পুলিশ সুপার মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকীর সার্বিক দিক নির্দেশনায় সাতক্ষীরা জেলা পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের চৌকস টিম জানুয়ারি-ফেব্রুয়ারি/২০২৪ মাসে ইতিপূর্বে হারিয়ে যাওয়া মোবাইল ফোনের মধ্যে হতে বিভিন্ন ব্র্যান্ডের ১০০টি মোবাইল ফোন প্রযুক্তির সাহায্যে দেশের বিভিন্ন স্থান হতে উদ্ধার করেন।
এছাড়া বিকাশ ও নগদের ভুলবশতঃ অন্য নম্বরে চলে যাওয়া সর্বমোট ৩,৭৫,৭০০/- (তিন লক্ষ পঁচাত্তর হাজার সাত শত টাকা) উদ্ধার করেন।
উদ্ধারকৃত মোবাইল ফোন ও বিকাশ/ নগদের টাকা বৃহস্পতিবার পুলিশ সুপার প্রকৃত মালিকদের নিকট হস্তান্তর করেন।

মোবাইল ফেরত পেয়ে ভুক্তভোগী জনসাধারণগণ সন্তুষ্টি প্রকাশ করেন এবং পুলিশ সুপার ও সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলে কর্মরত পুলিশ সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। পুলিশ সুপার সকলের উদ্দেশ্যে মোবাইল হারিয়ে গেলে জিডি কিংবা চুরি হয়ে গেলে মামলা করার জন্য পরামর্শ প্রদান করেন এবং ভবিষ্যতে মোবাইল চোরদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে মর্মে অভিমত ব্যক্ত করেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. সজীব খান (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মো. আমিনুর রহমান (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত)সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।