সাতক্ষীরার আশাশুনিতে নির্বাচনী মতবিনিময় সভায় রুহুল হক এমপি

সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও সাতক্ষীরা ৩ আসনের নৌকার মাঝি অধ্যাপক ডাক্তার আফম রুহুল হক এমপি বলেছেন, আগামী দ্বাদশ সংসদ নির্বাচন সামনে রেখে বিএনপি জামায়াত জোট নির্বাচন বন্দরের ষড়যন্ত্র চালাচ্ছে। ২০১৩-১৪ সালের মত আবারো তারা রাস্তা কেটে, ট্রেন লাইন নষ্ট করে, বিভিন্ন বাসে আগুন দিয়ে নাশকতা করার চেষ্টা করছে। তাই তাদের প্রতিহত করতে সকল নেতাকর্মীর আগামী দ্বাদশ সংসদ নির্বাচন জানুয়ারি ৭ তারিখ পর্যন্ত সকলকেই রাত জেগে পাহারা দেওয়ার আহবান জানান।

তিনি সকল নেতাকর্মীর উদ্দেশ্য করে বলেন, সরকারের সুফলভোগী সকল সাধারণ ভোটারদের ভোট কেন্দ্রে আনতে হবে । শতভাগ ভোটকেন্দ্রে ভোটারদের উপস্থিতি করাতে হবে।

তিনি বুধবার দুপুরে আশাশুনি উপজেলার প্রতাপনগর ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের হলরুমে নির্বাচনীয় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন। প্রতাপনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শেখ জাকির হোসেনের সভাপতিত্বে উপজেলা ভাইস চেয়ারম্যান সাংবাদিক অসীম বরন চক্রবর্তীর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান মুজিবুর রহমান, আশাশুনি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট শহিদুল ইসলাম পিন্টু, সাধারণ সম্পাদক শম্ভুজিৎ মন্ডল,আনুলিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলমগীর আলম লিটন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির সুমন,মহিলা ভাইস চেয়ারম্যান মোসলিমা খাতুন মিলিসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও বীর মুক্তিযোদ্ধা বৃন্দ উপস্থিত ছিলেন।

পরে বিকালে আনুলিয়া পায়ওনিয়া বালিকা বিদ্যালয়ের মাঠে আনুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান আলমগীর আলম লিটনের সভাপতিত্বে নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ডা আফম রুহুল হক এমপি আরো বলেন, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা সরকার পদ্মা সেতু নির্মাণ, মেট্রোরেল নির্মাণ, বয়স্ক ভাতা, বিধবা ভাতা সহ একাধিক উন্নয়ন কাজ করেছেন। এজন্য উন্নয়নের ধারা ধরে রাখতে বারবার দরকার শেখ হাসিনা সরকার।

তিনি বলেন এই সরকারের আমলে প্রতিটা ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে গেছে। প্রতিটা উপজেলায় ডিজিটাল মসজিদের পাশাপাশি একটি করে ডিজিটাল মন্দির তৈরি করার পরিকল্পনাও রয়েছে। নাভারন টু মুন্সিগঞ্জ রেল লাইনের কাজ অল্প দিনের মধ্যেই শুরু হবে। জননেত্রী শেখ হাসিনার আমলেই সাতক্ষীরার মত জায়গায় একটি মেডিকেল কলেজ উপহার দিয়েছেন। তাই তিনি বিএনপি-জামাত জোট যতই পরিকল্পনা করুক উন্নয়নের ধারা ধরে রাখার জন্য শেখ হাসিনার বিকল্প নেই বলে তিনি জানান। এ সময় জেলা উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ছাত্রলীগের নেতৃবৃন্দ বীর মুক্তিযোদ্ধা সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।