সাতক্ষীরার কলারোয়ায় পুলিশি অভিযানে ৯ কেজি রুপার গহনা সহ আটক দুই

সাতক্ষীরার কলারোয়ায় আবারো পুলিশি অভিযানে রুপার গহনা পাচারকারী ২ ব্যক্তিকে আটক করা হয়েছে। আটক রুপার গহনা পাচারকারী জসীম উদ্দীন(২২) ও আসাদুজ্জামান(৪০)।

থানা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার(২৭ জুলাই) সন্ধ্যার পর থেকে পুলিশের টহল দল গোপন সংবাদের ভিত্তিতে কাঁকডাঙ্গা সীমান্ত এলাকায় নজরদারি করে। নজরদারির এক পর্যায়ে সীমান্তবর্তী গাড়াখালি গ্রামের সামছুর আলী গাজীর ছেলে জসীম উদ্দীন(২২) ও পার্শ্ববর্তী কাকঁডাঙ্গা গ্রামের হারুন দালালের ছেলে আসাদুজ্জামানের(৪০) পতিরোধ করে আটক করা হয়।

আটকের পর তাদের দেহ তল্লাশি করে ভারতীয় ৯ (নয়) কেজি রুপার গহনা উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত বিভিন্ন ধরনের রুপার গহনাগুলি ভারত থেকে বাংলাদেশে পাচার হয়ে আসছিলো বলে জানা যায়। তবে তাৎক্ষনিকভাবে উদ্ধারকৃত রুপার গহনার বাজার মূল্য আনুমানিক কত টাকা সেটি জানা সম্ভব হয়নি।

থানার অফিসার ইনচার্জ( ওসি) মোহা: মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান আটককৃতদ্বয়ের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে শুক্রবার তাদেরকে সাতক্ষীরা বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

তিনি সাতক্ষীরা জেলার সুযোগ্য পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান পিপিএম স্যারের নির্দেশনা ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর আসাদুজ্জামান স্যারের তদারকির প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন ধারাবাহিকভাবে পুলিশ সদস্যরা যে চোরাচালান ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ সহ বিভিন্ন অপরাধ দমনে ভুমিকা রেখেছেন সেটি প্রশংসনীয়। এ সকল অভিযান চলমান থাকবে বলে জানান।

প্রসঙ্গত: থানা পুলিশের অভিযানে সীমান্ত এলাকা থেকে সম্প্রতি এয়ারগান, বিপুল পরিমানে কার্তুজ, ৪ পিচ স্বর্ণের বার, গাঁজা, মদ পাচাররোধ ও অন্যান্য অপরাধে একাধিক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।