সাতক্ষীরার তালায় প্রতিপক্ষের হামলায় তিনজন গুরুতর আহত, আটক ১

পূর্ব শত্রুতার জের ধরে সাতক্ষীরার তালায় প্রতি পক্ষের হামলায় তিনজন গুরুতর আহত হয়েছে।
ঘটনাটি ঘটেছে তালা সদর ইউনিয়নে আগোলঝাড়া গ্রামে সকাল ৮ টার দিকে।
আহত তিনজনের মধ্যে দুজনকে সাতক্ষীরা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহতরা হলেন আগোলঝাড়া গ্রামের মৃত তরপ শেখের ছেলে আঃ হামিদ শেখ (৬৫), তার ছেলে খলিল শেখ (৪২) ও সাংবাদিক মুকুল হোসেন শেখ (৩৫)।
এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।
আহত মুকুল হোসেন জানান, একই এলাকার মৃত মাদার গাজীর ছেলে মহিউদ্দীন গাজী ও তার ছেলে খলিল গাজী গংদের সাথে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিলো। মঙ্গলবার (১৯ মার্চ ) সকালে জমিতে বেড়া দেওয়ার সময় আমার আব্বার উপর পরিকল্পিতভাবে লাঠি-সোটা, দা শাবল রড ও বিভিন্ন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালায়। খবর পেয়ে আমার ভাই খলিল ও আমি আব্বাকে রক্ষা করতে গেলে আমাদের উপরও হামলা চালায়। হামলায় আমরা তিনজন মারাত্বকভাবে জখম হই। এসময় এলাকাবাসী আমাদেরকে উদ্ধার করে তালা হাসপাতালে নিয়ে আসে। পরে আমার আব্বা ও ভাইকে উন্নত চিকিৎসার জন্য ডাক্তারের পরামর্শে সাতক্ষীরা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। এসময় সেখানে আমার আব্বার মাথায় ৭ টা এবং ভাইয়ের মাথায় প্রায় ৩০টি সেলাই দিতে হয়।

এই বিষয়ে তালা থানার এসআই আব্দুল হালিম মল্লিক জানান, এ ঘটনায় মুকুল হোসেন বাদী হয়ে ৪ জনের নামে থানায় মামলা করলে খায়রুল মোড়ল নামে এক আসামীকে গ্রেফতার করে বুধবার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।