সামাজিক ব্যাধি থেকে উত্তোরনের পথ হচ্ছে ক্রীড়াঙ্গন : প্রতিমন্ত্রী ড.শামসুল আলম

পরিকল্পনা প্রতিমন্ত্রী ড.শামসুল আলম বলেছেন সামাজিক ব্যাধি থেকে যুবসমাজকে উত্তোলনের পথ হচ্ছে ক্রীড়াঙ্গন। খেলাধুলার মাধ্যমেই উজ্জীবিত থাকে ক্রীড়াঙ্গন।

মতলব দক্ষিণ উপজেলা সদরের ঊষার স্পোর্টিং ক্লাবের ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুক্রবার (১৭ ফেব্রুয়ারী) বিকাল সাড়ে ৪টায় নিউ হোস্টেল মাঠে গুণীজন সংবর্ধনা, পুরস্কার বিতরণী ও আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন। তিনি ঊষার স্পোর্টিং ক্লাবের এ সময়োপযোগী উদ্যেগের জন্য প্রশংসা করেন।

বর্তমানে মাদকের কারনে স্কুলে পড়ুয়া ছেলেরা ধ্বংসের দিকে ধাবিত হচ্ছে। তাদেরকে ক্রীড়ামুখী করার জন্য এ সংগঠনটি যে ব্যতিক্রম পদক্ষেপ নিয়েছে তার পাশে আমি সবসনয় থাকবো।ঊষার স্পোর্টিং ক্লাবের সভাপতি মোঃ সাইফুল ইসলামের সভাপতিত্বে ও সদস্য হাসান শুভ্রের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা রেনু দাস, মতলব পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আওলাদ হোসেন লিটন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি লিয়াকত হোসেন প্রধান। অতিথি হিসেবে বক্তব্য রাখেন মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোঃ সাইদুল ইসলাম।

অনুষ্ঠানের উদ্ধোধন করেন ক্লাবের উপদেষ্টা তাসরিফ বারী।অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখছেন ঊষার স্পোর্টিং ক্লাবের সাধারণ সম্পাদক মেহেদী হাসান। পবিত্র কোরআন তিলওয়াত করেন মতলব পৌরসভার ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর সাইফুল ইসলাম মহন। আলোচনা শেষে গুণীজনদের সন্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। সবশেষে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।