সালমান নয়, বিগ বসের সঞ্চালনায় এবার নতুন মুখ!

ছোটপর্দায় অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বস। বিভিন্ন সময়ে এই শো সঞ্চালনা করেছেন আরশাদ ওয়ারসি, শিল্পা শেঠি, অমিতাভ বচ্চন, সঞ্জয় দত্ত। কিন্তু এদের সবাইকে ছাপিয়ে গিয়েছেন সলমন খান। ইতিমধ্যেই পাঁচটি সিজন এই শো-এর সঞ্চালনা করেছেন তিনি। কিন্তু শোনা যাচ্ছে বিগ বস সিজন-১১ শুরু হলে আর দেখা যাবে না তাকে।

সিজন সিক্সে সালমান খান যখন আসেন সঞ্চালক হিসাবে তখন থেকে প্রায় প্রতিবারই তিনি বলে থাকেন এটাই বিগ বসের সঙ্গে তার শেষ সিজন। আর তিনি এই শো সঞ্চালনা করতে পারবেন না। কিন্তু এভাবেই পাঁচ বছর কাটিয়ে দিলেন তিনি। তার হাত ধরে এই শো-এর টিআরপি সবসময়ই থাকে শীর্ষে। কিন্তু এবার সালমান খানকে রিপ্লেস করতে চলেছেন বলিউডের আরেক তারকা। বলিউড টাউনের অন্দরে এই নিয়েই চলছে জল্পনা। এমনিতেই আগামী দু’বছরে চারটি ছবি নিয়ে বেজায় ব্যস্ত সালমান। তার ওপর ছোটপর্দার কাজে আর হাত দিতে চান না তিনি।

সূত্রের খবর, সালমানের বদলে বিগ বস সিজন-১১ সঞ্চালনা করবেন অক্ষয় কুমার। বর্তমানে জনপ্রিয়তায় সালমানকে এককথায় টেক্কা দিতে পারেন বলিউডের এই অভিনেতা। এর আগেও ছোটপর্দায় সঞ্চালক হিসাবে দেখা গেছে অক্ষয়কে। কিন্তু সেই রিয়ালিটি শো-এর থেকে একেবারেই আলাদা ‘বিগ বস’। যদিও কাজ নিয়ে কোনওরকমের ঝগড়া নেই সালমান ও অক্ষয়ের মধ্যে। একেবারেই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক দু’জনের।