সিরাজগঞ্জের এনায়েতপুরে আইসিএল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

সিরাজগঞ্জের এনায়েতপুরে আইসিএল স্কুলের ২৫ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০২৪ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৭ ফেব্রুয়ারী) সকালে এনায়েতপুর ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ে আইসিএল স্কুলের উদ্যোগে অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক শহিদুল ইসলামের সভাপতিত্বে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

উক্ত ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চৌহালী উপজেলার (অঃ দাঃ) নির্বাহী অফিসার আফিয়া সুলতানা কেয়া, বিশেষ অতিথি হিসেবে ছিলেন মোস্তফা খাঁন বাচ্চু।

এসময় প্রধান অতিথি ও বিশেষ অতিথিকে ফুল দিয়ে অভ্যর্থনা জানান প্রতিষ্ঠানের শিক্ষকসহ অন্যান্য শিক্ষকবৃন্দ, শিক্ষার্থী ও অভিভাবকগণ। ছয়শত শিক্ষার্থী অংশগ্রহণে ‘আমাদের ঐতিহ্য, সংস্কৃতি এবং বাংলাদেশের স্বাধীনতা অর্জনে বঙ্গবন্ধুর অবদান’ শীর্ষক একটি ডিসপ্লে অনুষ্ঠিত হয়।

ডিসপ্লের মাধ্যমে বাংলাদেশের ইতিহাস, ঐতিহ্য ও সাংস্কৃতিক পরিচয় ফুটিয়ে তোলা হয়। প্রধান অতিথির বক্তব্যে শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি সৃজনশীল কাজে অংশগ্রহণ, চারিত্রিক বিকাশ ও মানবিক মূল্যবোধ সম্পন্ন নাগরিক হিসেবে গড়ে ওঠার ওপর গুরুত্বারোপ ও তথ্য প্রযুক্তিতে জ্ঞান ও দক্ষতা অর্জন করে আধুনিক বিশ্বের চ্যালেঞ্জ মোকাবেলা করার জন্য শিক্ষার্থীদের উদ্বুদ্ধ করেন দেন তিনি।