সিরাজগঞ্জের বেলকুচিতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বদি ফকিরের ইফতার ও দোয়া মাহফিল

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সিরাজগঞ্জের বেলকুচিতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব বদিউজ্জামান ফকিরের ব্যক্তিগত উদ্যােগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২২ মার্চ) বিকালে উপজেলার ধুকুরিয়াবেড়া ইউনিয়নের ধুলদিয়া হাফিজিয়া মাদ্রাসার মাঠে ইফতার মাহফিলে দল মত নির্বিশেষে সকল সমর্থকদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে ইউপি সদস্য সুজাবত আলীর সভাপতিত্বে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আসন্ন উপজেলা চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব বদিউজ্জামান ফকির।

এসময় আরও বক্তব্য রাখেন, দৌলতপুর আঞ্চলিক ইউনিয়ন আ’লীগের সভাপতি আব্দুল হামিদ মন্ডল, বড়ধুল ইউনিয়ন আ’লীগের সভাপতি ইয়াসিন মোল্লা, বড়ধুল ইউনিয়নের সাবেক ইউপি সদস্য আব্দুল করিম মোল্লা, আব্দুল্লাহ, লাবু, সেরাজুল ইসলাম প্রমূখ।

চেয়ারম্যান প্রার্থী বদিউজ্জামান ফকির বলেন, এবার আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে বেলকুচি উপজেলার সকল অসম্পন্ন কাজ সম্পন্ন করবো। আমি চেয়ারম্যানে নির্বাচিত হলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত স্মার্ট বাংলাদেশর অংশ হিসেবে এই উপজেলাকে একটি স্মার্ট উপজেলায় পরিণত করবো।