সিরাজগঞ্জের বেলকুচিতে এ্যাডভোকেট কামরুল ইসলাম শান্তার দাফন সম্পন্ন

সিরাজগঞ্জ জেলা আইনজীবি সমিতির সিনিয়র সদস্য ও বেলকুচি উপজেলার ৩নং ভাঙ্গাবাড়ী ইউনিয়ন বোর্ডের সাবেক প্রেসিডেন্ট, মরহুম গোলজার হোসেন তালুকদারের কনিষ্ঠ সন্তান কবি রজনীকান্ত সেন স্মরণীয় রজনী সংসদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কামরুল ইসলাম শান্তার জানাযা নামাজ শেষে দাফন সম্পন্ন হয়েছে।

শুক্রবার (১৯ জানুয়ারি) বাদ জুম্মা বেলকুচি উপজেলার সেন ভাঙ্গাবাড়ী উচ্চ বিদ্যালয় মাঠে তার জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। জানাযা নামাজে এলাকার বিশিষ্ট ব্যক্তিদের মধ্যে উপস্থিত ছিলেন, বেলকুচি প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব গাজী সাইদুর রহমান, এ্যাডঃ সানোয়ার হোসেন তালুকদার, অধ্যক্ষ আব্দুল মান্নান সরকার, ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম ভূইয়া, আলহাজ্ব ফজলার রহমান, রেজাউল করিম, এমদাদুল হক, আরিফুল ইসলাম সোহেল।

ইঞ্জিঃ আমিনুল ইসলাম, রাশেদুল ইসলাম সিরাজ, আব্দুল কাদের তালুকদার, খোকন, আশরাফুল আলম তালুকদার, মাহমুদুল হাসান সেলিমসহ এলাকার বিভিন্ন শ্রেণির ধর্মপ্রাণ মুসল্লিগণ প্রমূখ। তিনি দীর্ঘদিন নিষ্ঠার সাথে আইন পেশায় যুক্ত ছিলেন এবং তিনি রাজনৈতিক জীবনে সে জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) করতেন।

সিরাজগঞ্জ জেলায় তিনি আইনজীবি হিসেবে সুপরিচিত ব্যক্তিত্ব ছিলেন। তার মৃত্যুতে বেলকুচি প্রেসক্লাবসহ অত্র জেলার বিভিন্ন গম্যমান্য শক্তিবর্গ গভীর শোক প্রকাশ ও তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।