সিরাজগঞ্জের বেলকুচিতে কবির বিন আনোয়ারকে ক্রেস উপহার ও ফুলেল শুভেচছা জ্ঞাপন

সিরাজগঞ্জ বেলকুচি পৌরসভার মেয়র সাজ্জাদুল হক রেজা ও উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা ও নির্বাচন কালীন কো-চেয়ারম্যান কবির বিন আনোয়ার অপুকে অসংখ্য মটরবাইক বহর নিয়ে তাকে রিসিভ করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) বিকালে বেলকুচি পৌর মেয়র সাজ্জাদুল হক রেজা ও উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল অসংখ্য মটর বাইকের বহর নিয়ে যমুনা সেতু পশ্চিম সায়দাবাদ এলাকায় ঢাকা থেকে আগত প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা কবির বিন আনোয়ার অপুকে রিসিভ করে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে নিয়ে যান। পরে তাকে মেয়র সাজ্জাদুল হক রেজা ও বেলকুচি উপজেলা পরিষদের চেয়ারম্যান তাকে ক্রেষ্ট উপহার দেন।

দলীয় কার্যালয়ে সাবেক মন্ত্রী পরিষদ সচিব ও বর্তমান প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা কবির বিন আনোয়ার অপু তার অনুসারী দের উদ্দেশ্যে বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে যে দায়িত্ব অর্পণ করছেন, তা যেন আমি নিষ্ঠার সাথে পালন করতে পারি এবং দেশ ও জাতির জন্য নিজেকে উৎস্বর্গ করতে পারি। তোমারা আমাকে রিসিভ করতে বেলকুচি, কামারখন্দ, কাজিপুরা, শাহজাদপুরসহ বিভিন্ন এলাকা থেকে এসেছো আমি তোমাদের নিকট অত্যন্ত কৃতজ্ঞ।

এসময় বেলকুচি উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল ও পৌর মেয়র সাজ্জাদুল হক রেজা অসংখ্য বেলকুচি আওয়ামী লীগ দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে কবির বিন আনোয়ার অপুকে শুভেচ্ছা জানান।