সিরাজগঞ্জের বেলকুচিতে মাই টিভি’র ১৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন!

সিরাজগঞ্জ বেলকুচিতে মাই টিভি’র ১৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে।

শনিবার (১৫ এপ্রিল) সন্ধ্যায় মাই টিভি’র চৌহালী প্রতিনিধি আব্দুল লতিফের আয়োজনে সিরাজগঞ্জের বেলকুচি প্রেসক্লাব ভবনে যমুনা টিভি’র সিনিয়র স্টাফ রিপোর্টার গোলাম মোস্তফা রুবেলের সঞ্চালনায় ও বেলকুচি প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব গাজী সাইদুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভা, ইফতার মাহফিল, দোয়া ও কেক কর্তনের মধ্যদিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বেলকুচি উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল, সদ্য বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার আনিসুর রহমান, সহকারি কমিশনার (ভূমি) শিবানি সরকার, বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন, ইসলামী ফাউন্ডেশনের উপ-পরিচালক ফারুক আহমেদ, বেলকুচি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রেজাউল করিম, একুশে টিভির সাংবাদিক স্বপন মির্জা, জনকণ্ঠ প্রতিনিধি নারায়ণ মালাকার, মানবজমিনের চৌহালী প্রতিনিধি বাবু মির্জা, ইত্তেফাক প্রতিনিধি মারুফা মীর্জা, দৈনিক খোলা কাগজের বেলকুচি প্রতিনিধি আবু মুছা, আজকের পত্রিকার বেলকুচি প্রতিনিধি সবুজ সরকার, কালবেলা প্রতিনিধি পারভেজ আলী, ৭১ টিভি প্রতিনিধি উজ্জ্বল অধিকারী, দৈনিক ইনকিলাব বেলকুচি প্রতিনিধি আব্দুর রাজ্জাক বাবু, দেশ রুপান্তর প্রতিনিধি ফারুক সরকার, দৈনিক ডেসটিনির প্রতিনিধি সেলিম রেজা, বিজনেস ফাইল প্রতিনিধি ইসমাইল হোসেন, ৭১ যায়যায়দিন এনায়েতপুর প্রতিনিধি সোহেল রানা, বেলকুচি পত্রিকা এজেন্ট দৌলত মন্ডল প্রমূখ।

প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন আলোচনা সভায় বক্তারা বলেন, মাইটিভি দীর্ঘ ১৪ তম বর্ষে পদার্পণে দর্শকের হৃদয়ে জায়গা করে নিয়েছে। মাই টিভি সবসময় বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারে এক ধাপ এগিয়ে। মাই টিভির জনপ্রিয়তার ধারা অব্যাহত রাখবে এবং মাইটিভি পরিবারের সার্বিক সফলতা কামনা করেন উপস্থিত বক্তারা। মাই টিভি’র ১৪ তম বর্ষে পর্দাপণে উপলক্ষ্যে কর্মহীন, অসহায় ও হতদরিদ্রের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। করোনা পরবর্তী দেশের মানুষের মুক্তি ও মাই টিভি’র সাফল্য কামনা করে বিশেষ দোয়া করা হয়।