সিরাজগঞ্জের শাহজাদপুরে শিশু অপহরণের পর হত্যা, আটক-৩

সিরাজগঞ্জের শাহজাদপুরে ১১ বছরের শিশুকে অপহরণ করে মুক্তিপণ আদায়ের পর হত্যা করা হয়েছে।

সরেজমিনে গিয়ে পরিবার ও থানা পুলিশ সূত্রে জানা যায়, গত শুক্রবার (১৭ মার্চ) বিকেলে থেকে শাহজাদপুর উপজেলার হাবিবুল্লাহনগর ইউনিয়নের রতনকান্দি উত্তর পাড়া গ্রামের মনিরুল ইসলামের পুত্র রিদওয়ান (১১) নিখোঁজ হয়। এরপর অজ্ঞাত নাম্বার থেকে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবী করা হয় পরে সাখাওয়াত হোসেন এর বিকাশ নাম্বারে ১০ হাজার টাকা প্রদান করে এবং শাহজাদপুর থানায় নিখোঁজ এর পিতা মমিরুল ইসলাম একটি সাধারণ ডায়েরি করেন। অপহরণকারীরা মুক্তিপণের ১০ হাজার টাকা পাওয়ার পরেই এ হত্যাকাণ্ড ঘটায় বলে জানা যায়।

এ ঘটনায় শাহজাদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসিবুল ইসলামের নেতৃত্বে শাহজাদপুর থানার এস আই শারফুল, এস আই কাঞ্চন, এ এস আই ওবাইদুল সঙ্গিয় ফোর্সসহ শাহজাদপুর থানার বিভিন্ন এলাকাসহ ঢাকার সাভার এলাকায় অভিযান পরিচালনা করে অপহরণের পর হত্যাকাণ্ডের সাথে জড়িত আব্দুল হালিমের ছেলে সাখাওয়াত হোসেন (২১), আলাউদ্দীনের ছেলে সাগর আলী (২২) ও জলিল ভক্তের ছেলে নাঈম হোসেন (২১) আটক করে। আটককৃতদের দেয়া তথ্য অনুযায়ী (২০ মার্চ) সোমবার সকাল সাড়ে ৯ টায় পোতাজিয়া ইউনিয়নের দহবিল এলাকার ঘাসের জমি থেকে মরদেহ উদ্ধার করে।

এ ঘটনায় শাহজাদপুর থানার ওসি (তদন্ত) সাজ্জাদুর রহমান জানান, অপহরণ করে হত্যাকাণ্ডের সাথে জড়িত ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। মরদেহটি উদ্ধার করে সিরাজগঞ্জের সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে।