সিরাজগঞ্জ -৫ (বেলকুচি -চৌহালী) আসনের নৌকা প্রার্থীর নির্বাচনী জনসভা

সিরাজগঞ্জ-৫ (বেলকুচি -চৌহালী) আসনের বর্তমান সংসদ সদস্য ও আওয়ামী লীগের নৌকা মনোনীত প্রার্থী আব্দুল মমিন মন্ডল তার বক্তব্যে বলেছেন, বিশ্বাস সাহেবকে জবাব দেয়া হবে আগামী ৭ তারিখের নির্বাচনে।

বুধবার (৩ জানুয়ারি) বিকেলে উপজেলা আওয়ামী লীগের আয়োজেনে স্থানীয় আলহাজ্ব সিদ্দিক উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনী জনসভায় তিনি প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এসব কথা বলেন। মমিন মন্ডল বলেন, লতিফ বিশ্বাস আওয়ামী লীগের রাজনীতি করে মন্ত্রী হয়েছিলেন। তিনি তার জীবনের যা কিছু অর্জন করেছেন তাকে আওয়ামী লীগ দিয়েছে। তিনি মনোনয়ন বঞ্চিত হয়ে সেই আওয়ামী লীগের নৌকা প্রতিকের বিরুদ্ধেই নির্বাচনে এসেছেন নৌকাকে ভরাডুবি করতে। এ আশা তার একটি দুঃস্বপ্ন। এই আসনের জনগণ তার কুকিৃর্তি ও দুঃশ্বাসনে অতিষ্ঠ হয়ে গেছে। তিনি আরও বলেন, বিশ্বাস সাহেবের সকল অপকর্ম জননেত্রী শেখ হাসিনার কাছে পৌঁছানোর কারণে তাকে আওয়ামী লীগের মনোনয়ন দেননি। এতেই তিনি নৌকার বিপক্ষে নির্বাচনে অংশগ্রহণ করেছেন। তিনি জানে না যে, এই আসনের জনগনের ভিতরে নেত্রীর উন্নয়ন ও অগ্রগতি দেখে নৌকার ওপর আস্থা আর বিশ্বাস সৃষ্টি হয়েছে। তাই তিনি নৌকার বিপক্ষে গিয়ে প্রমাণ করেছেন তিনি আওয়ামী লীগকে কোনদিন ভালোবাসেনি। তিনি ভালো বেসেছেন তার ক্ষমতাকে। তাই তিনি দলীয় মনোনয়ন না পেয়ে নৌকার বিপরীতে গিয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। জনগন জননেত্রীর বলিষ্ঠ নেতৃত্বে দেশের উন্নয়ন আর অগ্রযাত্রার জন্য আগামী ৭ তারিখের নির্বাচনে ভোট দিয়ে আবারও নৌকাকে বিজয়ী করেবেন।

নির্বাচনী জনসভায় উপজেলা আওয়ামীগের সাবেক সভাপতি গাজী দেলখোশ আলী প্রামানিকের সভাপতিত্বে, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য্য, সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, আইন বিষয়ক সম্পাদক আব্দুর রউফ পান্না, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সম্পাদক আতাউর রহমান রতন, পৌর আওমায়ী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন মুন্নাসহ আওয়ামী লীগ, যুবলীগসহ সহযোগী ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।