সিলেটের বিশ্বনাথে সাংবাদিকদের সাথে মতবিনিময়ে যা বললেন এমপি প্রার্থী শফিক চৌধুরী

সিলেট-০২ আসনের উন্নয়নের স্বার্থে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আরেকটিবার এমপি হতে চান সাবেক সংসদ সদস্য ও জেলা আ.লীগের বর্তমান সভাপতি শফিকুর রহমান চৌধুরী। তিনি বৃহস্পতিবার এই আসনে আ.লীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিয়েছেন।

মনোনয়ন জমা দেয়ার পর সার্বিক সহযোগীতা চেয়ে সিলেটের বিশ্বনাথে কর্মরত সকল সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেন, গত শুক্রবার (১ ডিসেম্বর) দুপুরে আ.লীগের অস্থায়ী কার্যালয়ে মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় তিনি বলেন, সরকার দলীয় এমপি না থাকায় দীর্ঘ ১০টি বছর সিলেট-০২ বিশ্বনাথ ও ওসমানীনগরের জনগণ কাঙ্খিত উন্নয়ন থেকে বঞ্চিত হয়েছেন। আমি এমপি হয়ে এই জনপদের জনগনের কাঙ্খিত উন্নয়ন করতে চাই। তাই সাংবাদিক’সহ এই আসনের সকল জনগণের সার্বিক সহযোগীতা কামনা করেন।

এসময় আরও বক্তব্য রাখেন, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক মকদ্দুছ আলী,বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম জুবায়ের, কাজী জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সদস্য প্রনঞ্জয় বৈদ্য অপু,

বিশ্বনাথ মডেল প্রেসক্লাবের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের, বর্তমান সভাপতি আশিক আলী, সাধারণ সম্পাদক নবীন সোহেল, ও সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্বাছ হোসেন ইমরান। এসময় আ.লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।