সিলেটের বিয়ানীবাজার শ্রীধরা গ্রামের ময়না মিয়া মেম্বারের দাফন সম্পন্ন

সিলেটের বিয়ানীবাজার শ্রীধরা গ্রামের প্রবীন মুরব্বী ও শালিস ব্যক্তিত্ব ময়ান মিয়া (৭৮) মেম্বারে দাফন সম্পন্ন হয়েছে।

সোমবার ৩ অক্টোবর ২০২২ ভোরে তিনি নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে স্ত্রী, ২ পুত্র ও ৪ মেয়ে,নাতি-নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছে। তিনি দীর্ঘ ধরে ব্লাড ক্যান্সার রোগে ভূগ ছিলেন। সোমবার রাত থেকে তাঁর শারিরিক অবস্থার অবনতি হলে ভোরে তিনি মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)।

মরহুমের জানাযার নামাজ সোমবার বিকেল ৫ ঘটিকার সময় শ্রীধরা নবাং শাহী ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়। জানাযা শেষে হযরত শাহ (র.) জামে মসজিদ সংলগ্ন কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়। মরহুম ময়না মিয়া বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগ নেতা জাবেদ আহমদ জয়ের পিতা। ময়না মিয়া জীবন দশায় রাজনীতিতে দীর্ঘ দিন উপজেলা জাতীয় পার্টির গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। পরবর্তী তিনি বাংলাদেশ আওয়ামীলীগের যোগদান করে শ্রীধরা ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালন করে। তাছাড়া হয়রত শাহ (র.) জামে মসজিদের সহ সভাপতির দায়িত্ব পালন করে।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট-৬ ( গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসনের সংসদ সদস্য নরুল ইসলাম নাহিদ (এমপি), সিলেট জেলা জাতীয় পার্টি সভাপতি আলহাজ্ব কুনু মিয়া, বিয়ানীবাজার পৌরসভার মেয়র ফারুকুল হক, ফ্রান্স বাঙালি প্রথম অনলাইন ও স্যাটেলাইট টেলিভিশনের বাংলাদেশ প্রতিনিধি ও সাপ্তাহিক বৈচিত্র্যময় সিলেট পত্রিকার সম্পাদক আবুল কাশেম রুমন, বৈচিত্র্যম সিলেট পত্রিকার বার্তা সম্পাদক রুহুল ইসলাম মিঠু, ঢাকাদক্ষিণ ডিগ্রী কলেজের লাইব্রেরীয়ান খায়রুল ইসলাম শোয়েব প্রমুখ।

এক শোকবার্তায় সকলে বিদায়ী রুহের আত্মার মাগফিরাত ও শোক সন্তপ্ত পরিবারের জন্য গভীর সমবেদনা জ্ঞাপন করেন।