সুনামগঞ্জের জামালগঞ্জে বঙ্গবন্ধুর জম্ম বার্ষিকী উপলক্ষে মতবিনিময় সভা

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে মত বিনিময় সভা অনুষ্টিত হয়। শুক্রবার বিকাল ৩ টায় জামালগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠে মত বিনিময় সভা অনুষ্টিত হয়েছে। আয়োজনে- জামালগঞ্জ উপজেলা বেসরকারী মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসা।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর জম্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস মানসম্মত মাধ্যমিক শিক্ষা অর্জন, প্রতিবন্ধকতা ও করণীয় শীর্ষক মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জামালগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিধান ভুষণ চক্রবর্তী। সহকারী শিক্ষক চিত্ররঞ্জন দাস

এর সঞ্চালনায়। প্রধান অতিথি সুনামগঞ্জ-১ আসনের জাতীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন। বিশেষ অতিথি সাচনা বাজার উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও সাবেক জেলা আওয়ামীলীগের সহ সভাপতি রেজাউল করিম শামীম, জামালগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মাদ আলী, সাধারণ সম্পাদক ও জামালগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি এম নবী হোসেন, নোয়াগাও অষ্টগ্রাম ফাজিল মাদ্রাসার সভাপতি মিছবাহ উদ্দিন, সাবেক জেলা পরিষদের সদস্য আব্দুল মুকিত চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক মাস্টার, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জিতেন্দ্র তালুকদার পিন্টু, মাধ্যমিক সহকারী শিক্ষা অফিসার আব্দুল মুকিত। অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যানের কাজল চন্দ্র তালুকদার, আক্তারুজ্জামান তালুকদার, সাচনা বাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রভাকর তালুকদার। প্রধান অতিথি সুনামগঞ্জ-১ আসনের জাতীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন বলেন, ১৭ মার্চ হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী, যার জম্ম না হলে স্বাধীনতা হতনা, যার জম্ম না হলে আমরা পেতাম না লাল সবুজের পতাকা, সেই মহা নায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ১০৩ তম জম্ম বার্ষিকী উপলক্ষে বিনম্ব্র শ্রদ্ধা জানাই। সেই সাথে বীর শহীদ ও বঙ্গবন্ধুর পরিবারের প্রতি গভীর শ্রদ্ধা জানাই।

অপরদিকে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ম্যুরালে শ্রদ্ধা জানান উপজেলা প্রশাসন সহ সরকারী বেসরকারী ও আওয়ামীলীগের নেত্রী বৃন্দ।