সুনামগঞ্জের ধর্মপাশায় আওয়ামীলীগের সদস্য সংগ্রহ কর্মসূচীর উদ্বোধন

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার আওয়ামীলীগের সদস্য সংগ্রহ কর্মসূচীর শুভ উদ্বোধন করেন, সুুনামগঞ্জ-১ আসনের জাতীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন।

মঙ্গলবার (১৬ মে) সকাল ১১ টায় ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে সদস্য সংগ্রহ কর্মসূচীর শুভ উদ্বোধন করা হয়। এ উপলক্ষে আলোচনা সভায় সভাপতিত্ব করেন, ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সুনামগঞ্জ-১ আসনের জাতীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন।

এসময় সঞ্চালনায় ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস। বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান, তথ্য ও গবেষণা সম্পাদক ফেরদৌসুর রহমান, দপ্তর সম্পাদক আজহারুল ইসলাম পিকে, জয়শ্রী ইউপি চেয়ারম্যান প্রভাষক সঞ্জয় রায় চৌধুরী, পাইকুরাটি ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক ইকবাল, সেলবরষ ইউপি আওয়ামীলীগের সভাপতি বেনুয়ার হোসেন খান পাঠান, পাইকুরাটি ইউপি আওয়ামীলীগের সভাপতি গোলাম মোস্তফা, সুখাইর রাজাপুর ইউপি আওয়ামীলীগের সভাপতি ফরহাদ আহমেদ সহ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এমপি রতন বলেন, হাজার বছরে শ্রেষ্ট বাংঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও বীর শহীদের শ্রদ্ধা জানিয়ে নতুন সদস্য সংগ্রহ কার্যক্রম শুরু করলাম। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী বিশ্বনেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে গড়ে তুলতে হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের বিজয় সুুনিশ্চিত করা হবে ইনশাল্লাহ। আসুন সবাই মিলে বাংলাদেশ আওয়ামীলীগ ধর্মপাশা উপজেলার সদস্য সংগ্রহ কর্মসূচির শরিক হই।