সুনামগঞ্জের মধ্যনগর উপজেলায় অপপ্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

সুনামগঞ্জের মধ্যনগর উপজেলায় দৃষ্টিনন্দন বঙ্গবন্ধুর চত্ত্বর নির্মাণ নিয়ে ষঢ়যন্ত্রকারী কুচক্রী মহল রাজনৈতিক প্রতিহিংসা বশতঃ বিভিন্ন বৃবিতি ও অপপ্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন অনুষ্টিত হয়েছে।

রবিবার (৬ নভেম্বর) ৩ টায় মধ্যনগর ইউনিয়ন পরিষদ হল রুমে সংবাদ সম্মেলন অনুষ্টিত হয়। এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন মধ্যননগর ইউনিয়নের চেয়ারম্যান সজিব রঞ্জন তালুকদার, উত্তর বংশীকুন্দা ইউনিয়নের চেয়ারম্যান নুর নবী তালুকদার, আওয়ামীলীগের সাবেক যুগ্ন আহবায়ক কুতুব উদ্দিন তালুকদার, মৎস্যজীবিলীগের আহবায়ক রহুল আমিন খান, মধ্যনগর যুবলীগের সাধারণ সম্পাদক বিদ্যুৎ কান্তি সরকার, যুগ্ন সাধারণ সম্পাদক যুবলীগ ওবায়দুল ইসলাম খান রনি, ছাত্রলীগ সভাপতি জাহাঙ্গীর আল খান,পুজা উদযাপন কমিটির সভাপতি দেবল কিরণ তালুকদার, আকাশ সরকার, সুব্রত দাস, শাহজাহান প্রমুখ। বক্তব্য পাঠ করেন মধ্যননগর ইউনিয়নের চেয়ারম্যান সজিব রঞ্জন তালুকদারেরর

বক্তব্য থেকে জানাযায়, এই সংবাদ সম্মেলনে কৃতজ্ঞতা প্রকাশ করছি বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও এমপি মহোদয়কে। সুনামগঞ্জের উন্নয়নের বাতিঘর পরিকল্পনা মন্ত্রী জনাব এমএ মান্নান এমপিকে। কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি সংসদ সদস্য যার অক্লান্ত প্রচেষ্টায় আজ আমরা মধ্যনগর উপজেলাবাসী বলে গর্ববোধ করি। ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন এমপিকে।

আমরা অত্যান্ত দুঃখের সাথে ও তীব্র ভাষায় নিন্দা প্রকাশ করছি বহুল প্রত্যাশিত মধ্যনগর উপজেলা ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষ্যে বাংলাদেশ সরকারের দুজন প্রভাবশালী মন্ত্রী মহোদয়গণের আগমনে সাংবাদিক সম্মেলন করে এবং উপজেলার বিভিন্ন উন্নয়নমুর্খী কার্যক্রমকে বাঁধাগ্রস্থ করার লক্ষ্যে একটি ষড়যন্ত্রকারী কুচক্রী মহল বিভিন্ন অপপ্রচারে লিপ্ত রয়েছে। আমরা তাদের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

মুক্তিযুদ্ধের চেতনায় ও স্বাধীনতার মুল্যেবোধ বিশ্বাসী, আগামী প্রজম্মের প্রেরণা উৎস বঙ্গবন্ধু চত্ত্বর এই চত্ত্বরকে নিয়ে অপপ্রচার ও প্রতিহিংসা মূলক বিভিন্ন সামাজিক মাধ্যমে বিবৃতি প্রদান করা স্বাধীনতার বিরোধীতার নামান্তর। আমাদের মধ্যনগরের অভ্যান্তরীন বিষয় নিয়ে উপনিবেশিকাবাদ মনোভাবাপন্ন কতিপয় ব্যক্তি, বহিরাগত সুবিধাবাদী চক্র মধ্যনগর উপজেলার উন্নয়নকে ব্যাহত করা ও সৌহার্দ্য সম্প্রীতিকে নষ্ট করার অপচেষ্টা করে বিবৃতি দিয়েছেন, সামাজিক মাধ্যমে নানাবিধ অপপ্রচার থেকে বিরত থাকুন।

মধ্যনগর উপজেলার জনগণ এখন সচেতন। আমাদের পাশ্বর্বতী নেত্রকোণা জেলার বিভিন্ন উপজেলায় এই রকম বিভিন্ন স্বাগত তোরণ ও স্থাপনা আমরা দেখতে পাই। এছাড়া সারা বাংলাদেশ বিভিন্ন গুরুত্বপর্ণ স্থানে বঙ্গবন্ধু চত্বর নির্মিত হচ্ছে। আওয়ামীলীগ লেবাসধারী, মাদকাসক্ত, নেশাগ্রস্ত ব্যক্তিদের নানাবিদ ষড়যন্ত্র থেকে মধ্যনগর উপজেলাকে মুক্ত রাখতে হবে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।