সুনামগঞ্জের-১ আসনে নৌকার প্রচারণায় এডভোকেট রঞ্জিত সরকার

সুনামগঞ্জ -১ আসনে ধর্মপাশা/তাহিরপুর/মধ্যনগর/জামালগঞ্জ আওয়ামিলীগ এর মনোনীত প্রার্থী, সিলেট জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও স্বৈরাচার বিরোধী আন্দোলনের নেতা এডভোকেট রঞ্জিত সরকার।

আজ ২৫/১২/২০২৩ইং তারিখে ধর্মপাশা উপজেলায় বিভিন্ন বাজারে নির্বাচনী পথসভা করেন। দুপুর ০১.০০টায় ধর্মপাশা মধুপরে এক নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বৈরাচার বিরোধী আন্দোলনের গন মানুষের নেতা ও সিলেট জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট রঞ্জিত সরকার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলার আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান সেন্টু, অনান্যদের মাঝে উপস্থিত ছিলেন ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট আব্দুল হাই তালুকদার, সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহমেদ মুরাদ,প্রচার ও প্রকাশানা সম্পাদক, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুবায়ের পাশা হিমু,সুখাইর রাজাপুর দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুকাররম হোসেন, উপজেলা আওয়ামী লীগ নেতা সেলিম আহমেদ, এম এম এ রেজা পহেল, এনামুল হক, নুর রহমান তুষার, সাংবাদিক রাজু ভূঁইয়া প্রমুখ ও আওয়ামীলীগ, যুবলীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগ ও তৃণমূল পর্যায়ের আওয়ামী লীগের কর্মী ও জনসাধারণ উপস্থিত ছিলেন।

এ সময় এডভোকেট রঞ্জিত সরকার বলেন জনমত নির্বিশেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও গণতন্ত্রের মানষ কন্যা বিশ্বনেত্রী জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে, আপনারা আগামী ৭ই জানুয়ারি দ্বাদশ সাংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করুন, এবং বাংলাদেশকে সোনার বাংলা হিসেবে রূপ দিতে সহযোগিতা করুন, গত ১৫ বছর যিনি ক্ষমতায় ছিলেন তিনি তার ক্ষমতার অপব্যবহার করেছেন, আমরা এক উপজেলা থেকে অন্য উপজেলায় যাতায়াতের সমস্যা হয়। রাস্তা ঘাটের বেহাল দশা, তাই আগামী সম্ভাবনার সুন্দর ও ডিজিটাল সুনামগঞ্জ রূপান্তর করতে নৌকা প্রতীকে ভোট দিন। জয় বাংলা জয় বঙ্গবন্ধু জয় বাংলাদেশ আওয়ামী লীগ।