সুনামগঞ্জে যুবলীগের প্রতিষ্টা বার্ষিকী পালন

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা আওয়ামী যুবলীগের ৫১ তম প্রতিষ্টা বার্ষিকী উদযাপন উপলক্ষে আনন্দ র্যালী ও আলোচনা সভা অনুষ্টিত হয়। শনিবার (১১ নভেম্বর) সকাল ১১ টায় ধর্মপাশা উপজেলার আওয়ামীলীগ দলীয় কার্যালয় হতে একটি আনন্দ র‍্যালী উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষীণ শেষে উপজেলার বঙ্গবন্ধু চত্বরে এসে আলোচনা সভায় মিলিত হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন ধর্মপাশা উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকন। সাধারণ সম্পাদক এডভোকেট ইকরাম হোসেন এর সঞ্চালনায়। প্রধান অতিথি ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সুনামগঞ্জ-১ আসনের জাতীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন।

বিশেষ অতিথি ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস, উপজেলা সহ সভাপতি ফখরুল হোসেন চৌধুর, যুগ্ন সাধারণ সম্পাদক মোকারম হোসেন, অন্যান্যদের বক্তব্য রাখেন, বিঞ্জান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ফেরদৌসুর রহমান, দপ্তর সম্পাদক আজহারুল ইসলাম পিকে দিদার, সাংসদ সদস্যের একান্ত ব্যক্তিগত কর্মকর্তা আব্দুর রাজ্জাক পাবেল, ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক ইকবাল, গোলাম ফরিদ খোকা।

উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো: তাজ উদ্দিন আহমেদ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শাহ আব্দুল বারেক ছোটন, সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম পলাশ, সেলবরষ ইউপি আওয়ামীলীগের সভাপতি বেনুয়ার হোসেন খান, পাইকুরাটি ইউপি আওয়ামীলীগের সভাপতি গোলাম মোস্তফা, উপজেলা শ্রমিকলীগের সহ সভাপতি মো: নুরুজ্জামান প্রমূখ। আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে কেক কেটে ৫১ তম প্রতিষ্টা বার্ষিকী উদযাপন করা হয়।

বিএনপি জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলকে সুসংগঠিত করার লক্ষ্যে প্রতিষ্টা বাষিকীতে যুবলীগ অঙ্গীকার বদ্ধ। সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বিশ্বনেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে দুর্বারগতিতে। বিএনপি জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলকে সুসংগঠিত করার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান।