সুনামগঞ্জ-১ এডভোকেট রনজিত চন্দ্র সরকারের (নৌকা)র বিশাল নির্বাচনী জনসভা

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় বঙ্গবন্ধু চত্বরে সুনামগঞ্জ-০১ আসনে নৌকাকে বিজয়ী করার লক্ষে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী এডভোকেট রনজিত চন্দ্র সরকার এর পক্ষে এক নির্বাচনী জনসভা আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) দুপুর ১২ ঘটিকায় ধর্মপাশার সদর বঙ্গবন্ধু চত্বরে ধর্মপাশা আওয়ামী লীগে ও তার সহযোগী সংগঠনের উদ্যোগে এ সভার আয়োজন করা হয়।

ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট আব্দুল হাই তালুকদারের সভাপতিত্বে, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শামীম আহম্মেদ বিলকিসের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ-০১ আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী সিলেট জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য এডভোকেট রনজিত চন্দ্র সরকার।

অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডভোকেট আব্দুল করিম, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য অমল কান্তি কর, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য ও কেন্দ্রীয় যুবলীগের কার্যকরি সদস্য এডভোকেট গোলাম কিবরিয়া।

সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুবায়ের আহম্মেদ অপু, সুনামগঞ্জ জেলা বঙ্গবন্ধু পরিষদের আহ্বায়ক ড. রফিকুল ইসলাম তালুকদার, সুনামগঞ্জ জেলার মহিলা বিষয়ক সম্পাদীকা ও সুখাইর রাজাপুর উত্তর ইউপি চেয়ারম্যান নাসরিন সুলতানা দিপা।

ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি বাবু মনীন্দ্র চন্দ্র তালুকদার, ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক শামীম আহম্মেদ মুরাদ, এটিএম নাজিম উদ্দীন আল-আজাদ সহ-সভাপতি ধর্মপাশা উপজেলা।

যুগ্ম সাধারন সম্পাদক ও সুখাইর রাজাপুর দক্ষিণ ইউপি চেয়ারম্যান মোকাররম হোসেন, ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও ধর্মপাশা সদর ইউপি চেয়ারম্যান জুবায়ের পাশা হিমু, ধর্মপাশা উপজেলা জাতীয় পার্টির সভাপতি সুফেল আহম্মেদ বাচ্চু, জয়শ্রী ইউপি চেয়ারম্যান সঞ্জয় রায় চৌধুরী, ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দেনিয়ার হোসেন খান পাঠান, মুজিবুর রহমান, ধর্মপাশা সদর ইউপি পরিষদের সাবেক চেয়ারম্যান সেলিম আহম্মেদ।

গত ইউপি নির্বাচনে পাইকুরাটি ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত নৌকার চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির সদস্য এম, এম, এ রেজা পহেল, জয়শ্রী ইউপি সাবেক চেয়ারম্যান মহসিন আহম্মেদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এডভোকেট ইকরাম হোসেন, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান উজ্জ্বল, উপজেলা যুবলীগের সহ-সভাপতি এম আর খান, যুবলীগের সাধারণ সম্পাদক এডভোকেট ইকরাম হোসেন, সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল হোসেন সাবেক ছাত্রলীগ নেতা মহি উদ্দিন আহম্মেদ কনিক।

জনসভায় প্রধান অতিথি সুনামগঞ্জ-০১ আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী এডভোকেট রনজিত চন্দ্র সরকার বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নৌকাকে বিজয়ী করার লক্ষে ৭ তারিখে দলে দলে ভোট দিন। হাওরবেষ্টিত সুনামগঞ্জ-০১ আসনকে যোগাযোগ, শিক্ষা, স্বাস্থ্য খাতের উন্নয়ন করার স্বার্থে নৌকা প্রতীকে ভোট দিন। আমি ভাটি এলাকার সন্তান, অবহেলিত এ জনপথের সার্বিক উন্নয়নের জন্য আমি কাজ করে যাবো।