সুন্দরগঞ্জে হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

গাইবান্ধার সুন্দরগঞ্জে ২০ পুড়িয়া হেরোইনসহ রহমতুল্লাহ আল-আমিন ওরফে শিপন (২৬) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (২০ নভেম্বর) সকালে পুলিশ মাদক ব্যবসায়ি শিপনকে আদালতে প্রেরণ করলে বিজ্ঞ বিচারক তাকে জেলহাজতে প্রেরণ করেন। রহমতুল্লাহ আল-আমিন ওরফে শিপন উপজেলার সর্বানন্দ ইউনিয়নের মধ্য সাহবাজ গ্রামের নজরুল ইসলামের ছেলে।

এরআগে গত শনিবার দিবাগত মধ্যরাতে উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের মনমথ গ্রামের সরকারপাড়ার জনৈক জুয়েল ইসলামের গাছবাগান সংলগ্ন রাস্তার উপরে হিরোইন বিক্রির সময় স্থানীয় জনতা শিপনকে হাতে-নাতে আটক করে পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের এস.আই আলমগীর কবিরের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে শিপনকে গ্রেফতার দেখায়। এরপর তার দেহ তল্লাশি করে প্যান্টের পকেট থেকে ২০ পুরিয়া হিরোইন উদ্ধার করে পুলিশ।এঘটনায় রবিবার এস.আই আলমগীর বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (১) স্বারণীর ৮(ক) ধারায় থানায় মামলা দায়ের করে। মামলা নং-২৯।

সুন্দরগঞ্জ থানার ওসি সরকার ইফতেখারুল মোকাদ্দেম ২০ পুড়িয়া হেরোইনসহ মাদক ব্যবসায়ি শিপনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন আসামিকে আদালতে সোপর্দ করা হলে বিজ্ঞ আদালত তাকে জেলহাজতে প্রেরণ করেন।