সুন্দরী সাংবাদিককে একি বললেন ইমাম- উপভোগ করলেন দুইজনেই

নিজের ক্যারিয়ারে বেশ ঘটা করে অভিষেক হয় পাকিস্তান দলের নির্বাচক ইনজামাম উল হলের ভাতিজা ইমাম উল হকের। অনেকেই বলা শুরু করে দিয়েছিলেন হয়তো নির্বাচকের ভাতিজা হওয়াতেই দলে জায়গা পেয়েছেন তিনি।

তবে সবার মুখে তালা লাগিয়ে দেন তিনি অভিষেক ম্যাচেই সেঞ্চুরি করেই। পাশপাশি তিনি যে পাকিস্তানের ক্রিকেটে বড় একজন হাতিয়াড় হতে যাচ্ছেন তারও প্রমান দেখিয়ে দিলেন।

ওয়ানডেতে নিজের অভিষেক ম্যাচেই সেঞ্চুরি করেছেন এই ২৩ বছর বয়সী তারকা। সুদর্শন এই ক্রিকেটার এই পরই পড়েছেন খ্যাতির বিড়ম্বনায়। কয়েকদিন আগেই জানিয়েছেন, নারী ভক্তদের ‘মধুর’ যন্ত্রণায় নিজের মোবাইল ফোন বন্ধ করে রাখতে বাধ্য হয়েছেন ইমাম। ফের নতুন করে আলোচনায় আসছেন পাকিস্তান ক্রিকেট দলের প্রধান নির্বাচকের ভাতিজা। এক নারী সাংবাদিককে টুইটের রিপলাই দিতে গিয়ে আলোচনায় আসেন পাকিস্তান ক্রিকেটের আগামীর ‘হিরো’।

পাকিস্তানের অন্যতম জনপ্রিয় নারী ক্রীড়া উপস্থাপক ফাজেলা সাবা অভিষেক ম্যাচে সেঞ্চুরি করা ইমামের প্রশংসা করে এক টুইট করেন। সেখানে লাস্যময়ী নারী সাংবাদিককে ‘আন্টি’ সম্বোধন করেন পাকিস্তানের এই বাঁহাতি ব্যাটসম্যান। টুইট বার্তায় ফাজেলা সাবা লেখেন, ‘অভিষেকেই সেঞ্চুরি। কী অসাধারণ অর্জন ইমাম-উল-হক!’ নারী সাংবাদিককে রিপলাই দিতে বিলম্ব করেননি পাকিস্তানের ওপেনার ইমাম।

তিনি খেলেন, ‘ধন্যবাদ, ফাজেলা আন্টি। ‘ নারী সাংবাদিক অবশ্য ব্যাপারটি ভালোই উপভোগ করেছেন। এবার তিনি ইমামের সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে তার ক্যাপশনে লেখেন, ‘সন্দেহাতীতভাবে সিরিজের হিরো আমাদের সবার পরিচিত ইমাম-উল-হক। তোমার আন্টির পক্ষ থেকে অভিনন্দন। আর এমটাই উপভোগ করলেন দুইজনে।