সুশিক্ষায় মানুষ হওয়ার অভিপ্রায়ে কলারোয়ার সকল কলেজে নবীনবরণ

বর্ণাঢ্য আয়োজন আর উৎসবমূখর পরিবেশে সাতক্ষীরার কলারোয়ার বিভিন্ন কলেজে নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। একইসাথে ২০২২-২৩ শিক্ষা বর্ষের একাদশ শ্রেনির ক্লাস উদ্বোধন করা হয়। আয়োজন করা হয় মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠানেরও।
অনুষ্ঠানে ফুলেল শুভেচ্ছায় একাদশ শ্রেনিতে ভর্তি হওয়া ছাত্র-ছাত্রীদের স্বাগত জানিয়ে বরণ করে নেয়া হয়। দিকনির্দেশনায় নবীনদের উদ্দেশ্যে জানানো হয় সুশিক্ষায় শিক্ষিত হয়ে মানুষের মতো মানুষ হওয়ার অভিপ্রায়।

ভাষার মাসের প্রথমদিন বুধবার (১ ফেব্রুয়ারী) উপজেলার সকল কলেজে আয়োজিত এ অনুষ্ঠানে সংশ্লিষ্ট প্রতিষ্ঠান প্রধান, পরিচালনা কমিটির সভাপতি, শিক্ষক-কর্মচারী, শিক্ষার্থীসহ অন্যরা উপস্থিত ছিলেন।

উপজেলা সদরের কলারোয়া সরকারি কলেজ, বঙ্গবন্ধু মহিলা কলেজ, শেখ আমানুল্লাহ ডিগ্রি কলেজ, উপজেলা সদরের বাইরে চন্দনপুর ইউনাইটেড কলেজ, বোয়ালিয়া মুক্তিযোদ্ধা ডিগ্রি কলেজ, সোনাবাড়িয়া সোনারবাংলা কলেজ, হাজী নাছির উদ্দীন কলেজ, কাজিরহাট কলেজ, বেগম খালেদা জিয়া কলেজ, বামনখালী ইঞ্জিনিয়ার শেখ মুজিবুর রহমান কলেজ, হাবিবুল ইসলাম হাবিব কলেজে নবীনবরণ ও একাদশ শ্রেনির ক্লাস উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয় বলে জানা গেছে।