স্বাধীনতা দিবসে জাতির শ্রেষ্ঠ সন্তানদের সিংগাইর প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি

২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে জাতির শ্রেষ্ঠ সন্তানদের ফুল দিয়ে স্মরণ ও শ্রদ্ধা নিবেদন করেছে সিংগাইর প্রেসক্লাব।

মঙ্গলবার (২৬ মার্চ ) সকালে সিংগাইর উপজেলা পরিষদ চত্ত্বরে প্রেসক্লাবের সদস্যরা পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে জাতির বীর সন্তানদের স্মরণ করেন। এ ছাড়া উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত বিভিন্ন কর্মসূচিতে ও অংশ নেন প্রেসক্লাবের সংবাদকর্মীরা।

এ সময় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন- সিংগাইর প্রেসক্লাবের আহবায়ক ও দৈনিক আমাদের অর্থনীতি পত্রিকার সিংগাইর প্রতিনিধি মোঃ সিরাজুল ইসলাম, সদস্য সচিব ও দৈনিক প্রতিদিনের সংবাদ প্রতিনিধি মোঃ রকিবুল হাসান বিশ্বাস,সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি মাসুম বাদশাহ,দৈনিক নয়াদিগন্ত ও আওয়ার নিউজ বিডি ডটকমের মো.সোহরাব হোসেন।

দৈনিক দেশ রূপান্তর প্রতিনিধি সাইফুল ইসলাম তানভীর,দৈনিক যুগান্তর প্রতিনিধি মিজানুর রহমান, দৈনিক মানব জমিন প্রতিনিধি আতাউর রহমান, দৈনিক সংগ্রাম প্রতিনিধি আলহাজ্ব মোঃ তারিক বিল্লাহ খান, সাপ্তাহিক সময়ের সাথে পত্রিকার সম্পাদক জয়নাল আবেদিন, দৈনিক মানবকন্ঠ প্রতিনিধি মোস্তাক আহমেদ, সমকাল সংবাদদাতা মোহাম্মদ আলী রিপন, দৈনিক ভোরের পাতা প্রতিনিধি মোঃ হাবিবুর রহমান মোল্লা, দৈনিক সংবাদ সারাবেলা প্রতিনিধি মোঃ ইয়াকুব মোল্লা ও দৈনিক আজকালের খবর প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

এদিকে, জাতির জনকের প্রতিকৃতিতে মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য দেওয়ান জাহিদ আহমেদ টুলু, উপজেলা পরিষদ ,উপজেলা প্রশাসন, থানা পুলিশ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ফায়ার সার্ভিস, ক্রীড়া সংস্থা, পৌরসভা, ইসলামিক ফাউন্ডেশন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান,ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেনটেটিভ অ্যাসোসিয়েশন, সামাজিক, সাংস্কৃতিক ও সরকারি – বেসরকারী সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।