স্বাধীনতা বিরোধীদের সন্তানেরা কোন চাকুরি পাবে না : নৌ-পরিবহন মন্ত্রী

মাদারীপুর প্রতিনিধি : নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেন, যখনেই আমরা দেখেছি মুক্তিযুদ্ধের চেতনার উপর আঘাত করেছে, মুক্তিযোদ্ধাদের সন্তানদের চাকুরি সরকার দিচ্ছে ৩০% কোটা, সেই কোটা বাতিলের জন্য ওরা যড়যন্ত্র করছে। রাজাকার, আলবদর, স্বাধীনতা রিরুদ্ধী তারা যদি সরকারি চাকুরি পায় তাহলে পরে আজকে বাংলাদেশের স্বাধীনতা সর্বভৌমত কথায় যাবে।

তিনি আরোও বলেন, এখন আমাদের দাবি হওয়া উচিত যেই দাবি আমরা তুলেছি সরকারি চাকুরিতে কোনক্রমে রাজাকার, আলবদর, স্বাধীনতা রিরুদ্ধীদের ব্যাক্তি ও পরিবারের কেউ কোন চাকুরি পাবে না। এ কথা গুলি মন্ত্রী বলেন মাদারীপুরে আজ বুধবার পাচঁ দিনব্যাপী বৃক্ষরোপন অভিযান এবং বৃক্ষ ও ফলদ বৃক্ষ মেলার উদ্ধোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে।

এ সময়ে আরোও উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান মো: মিয়াজ উদ্দিন খান, পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেন, ফরিদপুর সমাজিক বন বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা মো: এনামুল হক ভূঁইয়া প্রমুখ।

মাদারীপুরের স্বাধীনতা অঙ্গনে আয়োজিত জেলা প্রশাসক, কৃষি সম্প্রসারন অধিদপ্তর ও বন বিভাগের আয়োজনে বৃক্ষরোপন ভিযান ও বৃক্ষমেলা ও ফলদ বৃক্ষ মেলার উদ্ধোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো: ওয়াহিদুল ইসলাম। পরে এ মেলার উদ্ধোধন করেন নৌপরিবহন মন্ত্রী। মেলায় বিভিন্ন ধরনের গাছের চারা বিক্রি ও বিচেসহ অন্যান্য মোট ১০ স্টল রয়েছে।