হলুদিয়া দুই প্রেমপাখি

হলুদিয়া দুই প্রেমপাখি। ‘হলুদিয়া পাখি সোনারই বরন পাখিটি ছাড়িল কে’— বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া বাংলা এ গানটি শুনেছেন কি না, জানা নেই। তবে কখনো শুনলে নিশ্চয়ই মুগ্ধ হবেন আর তাঁর বাগদত্তা মার্কিন গায়ক নিক জোনাসকে একটিবার গাইতে বলবেন, এ কথা বলাই যায়!

চলতি বছরে জাতিসংঘের সংস্থা ইউনিসেফের শুভেচ্ছা দূত হিসেবে বাংলাদেশে আশ্রয় নেওয়া রোহিঙ্গা শিশুদের অবস্থা দেখতে এসেছিলেন ‘কোয়ান্টিকো’ তারকা প্রিয়াঙ্কা। তাঁর কাছে তো ওই আশা করাই যায়!

গত আগস্টে ভারতে প্রিয়াঙ্কার মুম্বাইয়ের বাসায় নিক জোনাসের সঙ্গে সম্পর্ক পাকাপাকি করেন এ যুগল। তাঁদের বাগদান হয়। শিগগিরই বিয়ের পিঁড়িতে বসবেন তাঁরা। বাগদানের পর এ যুগল ঘনিষ্ঠ সময় কাটাচ্ছেন আর তাঁদের ছবি অন্তর্জালে ঝড় তুলছে।

সম্প্রতি প্রিয়াঙ্কা ও নিককে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে দেখা গেছে। যদিও তাঁদের পোশাকের রং পুরোপুরি হলুদ ছিল না, তবু ভক্তদের মনে হলুদের আভা ছড়িয়ে পড়েছে। কালোরঙা প্যান্ট আর ধূসর গলাবন্ধী পোশাকের সঙ্গে হলুদ-কালো ওভারসাইজড কোটে উজ্জ্বল ছিলেন প্রিয়াঙ্কা। অন্যদিকে নিক পরেছিলেন নীল ডেনিম, পুরো হলুদরঙা টি-শার্ট আর তার ওপর জড়িয়েছিলেন ধূসর কোট।

প্রিয়াঙ্কা ও নিক—এই দুই হলুদিয়া প্রেমপাখির ছবি এখন অন্তর্জালে এ-হাত ও-হাতে ঘুরছে।

চলতি বছরের ডিসেম্বরে মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন বলিউড-হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। বিয়ের অনুষ্ঠানে কী কী থাকছে, কেমন পোশাক পরবেন প্রিয়াঙ্কা, কারা অতিথি হচ্ছেন—বিয়ের খুঁটিনাটি সব জানতে আগ্রহী ভক্তরা। এই যুগলের আন্তমহাদেশীয় রোমান্স মন জয় করেছে অগণিত ভক্তকে।

যুক্তরাষ্ট্রের সংবাদমাধ্যম টিএমজেড ডটকম বলছে, ২৬ বছর বয়সী নিক জোনাস তাঁর হবু বউ প্রিয়াঙ্কার জন্য লস অ্যাঞ্জেলেসে একটি বিলাসবহুল বাড়ি কিনেছেন, যার মূল্য সাড়ে ছয় মিলিয়ন মার্কিন ডলার। টাকার অঙ্কে যার পরিমাণ দাঁড়ায় ৫৫ কোটি ৩৮ লাখ (এক ডলার সমান ৮৫.২০ টাকা হিসাবে)।

বাড়িটি ক্যালিফোর্নিয়ার বেভারলি হিলস শহরসংলগ্ন। চার হাজার ১২৯ স্কয়ার ফুটের এ বাড়িটিতে রয়েছে পাঁচ শয়নকক্ষ ও ৪.৫ প্রক্ষালনকক্ষ ও সুইমিংপুল। এ ছাড়া প্রাকৃতিক সৌন্দর্যমণ্ডিত বাড়িটিতে রয়েছে অতিথিশালা ও খোলা চত্বর।

হিন্দুস্তান টাইমস-এর খবর বলছে, ভারতের যোধপুরের মেহরনগড় দুর্গে নিক ও প্রিয়াঙ্কা রাজকীয় অনুষ্ঠানের মধ্য দিয়ে গাঁটছড়া বাঁধবেন। খবর অনুযায়ী, ১ ডিসেম্বর হবে তাঁদের বিয়ের মূল অনুষ্ঠান। তবে ২৯ নভেম্বর থেকে টানা তিনদিন চলবে সাড়ম্বর আয়োজন।

প্রিয়াঙ্কা চোপড়া এখন সোনালি বোস পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। এ ছবিতে আরো রয়েছেন জাইরা ওয়াসিম ও ফারহান আখতার। জাইরার মায়ের চরিত্রে অভিনয় করছেন প্রিয়াঙ্কা। চলতি মাসের শুরুতে এ ছবির লন্ডন শিডিউলের শুটিং শেষ হয়েছে।