হাফেজ সালেহ আহমাদ তাকরীমকে ইসলামী আন্দোলন বাংলাদেশের পক্ষ থেকে সংবর্ধনা

মক্কায় অনুষ্ঠিত কিং আবদুল আজীজ হিফজুল কুরআন প্রতিযোগিতায় ১১১ টি দেশের অংশগ্রহণে ৩য় স্থান অধিকারী বাংলাদেশের হাফেজ সালেহ তাকরীমকে সংবর্ধনা দিয়েছে ইসলামী আন্দোলন বাংলাদেশের নেতৃবৃন্দ।

সোমবার (২৬ সেপ্টেম্বর) হাফেজ সালেহ তাকরিমের অধ্যয়নরত প্রতিষ্ঠান মারকাযু ফয়জুল কুরআনে সংবর্ধনা অনুষ্ঠানে নেতৃত্ব প্রদান করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের সাবেক সদস্য ও দারুস সালাম থানা সভাপতি, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে হাতপাখা প্রতিকের প্রার্থী, বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব মুহাম্মদ আবু ইউসুফ।

এ সময় তিনি বলেন, কুরআনের পাখি বিশ্বজয় করে এসেছে। সৌদি আরবের রাষ্ট্রীয় আয়োজনে অনুষ্ঠিত প্রতিযোগীতায় ৩য় স্থান অধিকার করে লাল-সবুজের পতাকাকে আরও মর্যাদা পূর্ণ করেছে । যা দেশবাসীর জন্য অত্যন্ত গৌরবের ও আনন্দের। আমরা তার উত্তোরত্তর শুভ কামনা করছি। মহান আল্লাহ যেন হাফেজ সালেহ তাকরিমকে দিয়ে দীনের আরও বড় বড় খেদমত কবুল করেন। তার শিক্ষক, পিতা-মাতা, আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্খীদের প্রতি আমরা কৃতজ্ঞতা ও অভিনন্দন জানাচ্ছি।

সংবর্ধনা প্রদানের সময় আরও উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ দারুসসালাম থানা সহ-সভাপতি মুফতী মোশাররফ হোসেন, সাংগঠনিক সম্পাদক নাজির আহমদ তালুকদার, ১০ নং ওয়ার্ড সভাপতি মাওলানা আবু হানিফ, যুব নেতা তানজিলুর রহমান, ছাত্রনেতা মোল্লাহ মুহাম্মদ আল-আমিন সহ প্রমুখ নেতৃবৃন্দ।