হৃদরোগে আক্রান্ত হয়ে ইবি কর্মকর্তার মৃত্যু

মাত্র ৫৫ বছর বয়সে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) তথ্য, প্রকাশনা ও জনসংযোগ বিভাগের প্রশাসনিক কর্মকর্তা হাবিবুর রহমান (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

রবিবার (৭ জানুয়ারি) দুপুর ২টায় কুষ্টিয়া সদর হাসপাতালে কিডনি জটিলতা ও হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মৃত্যুবরণ করেন। বিষয়টি নিশ্চিত করেছেন ইবি কর্মকর্তা সমিতির সাধারণ সম্পাদক ওয়ালিদ হাসান মুকুট।

পারিবারিক সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে হৃদরোগ ও কিডনি সমস্যায় ভুগছিলেন তিনি। গত শুক্রবার তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ দুপুরে মৃত্যবরণ করেন তিনি।

হাবিবুর রহমানের গ্রামের বাড়ী টাঙ্গাইলের ঘাটাইলে। আজ বাদ আছর কুষ্টিয়া কোয়ার্টার মাঠে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়েছে। আগামীকাল (৮ জানুয়ারি) সকালে তার নিজ বাড়িতে ২য় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

হাবিবুর রহমান সর্বপ্রথম ১৯৯১ সালে অফিস সহায়ক হিসেবে ইসলামী বিশ্ববিদ্যালয়ে চাকরিতে যোগদান করেন। এবং চাকরি জীবনে সর্বশেষ বিশ্ববিদ্যালয়ের তথ্য, প্রকাশনা ও জনসংযোগ বিভাগে প্রশাসনিক কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেন। তার মৃত্যুতে বিশ্ববিদ্যালয় পরিবার গভীরভাবে শোকাহত।