১০ কোহলি এক ছবিতে! আসলকে খুঁজুন

প্রত্যেকের পরনে ঘিয়ে রঙের স্যুট। একটি চায়ের টেবিলের চার দিকে তারা বসে আছেন। একজন অবশ্য দাঁড়িয়ে রয়েছেন। কারও হাতে চায়ের কাপ। কেউ আবার গল্পে মগ্ন। আরও একটি বিষয়ে সবার মিল রয়েছে। প্রত্যেকের গালে চাপ দাড়ি। তারা প্রত্যেকেই ভিরাট কোহলি! চমকে উঠবেন না। তারা প্রত্যেকেই কোহলির মতো দেখতে। তাদের মধ্যে অবশ্য আসল কোহলিও রয়েছেন। তবে তাকে চিনতে বেশ কিছুক্ষণ সময় লাগার কথা।

সম্প্রতি নেটমাধ্যমে একটি ছবি প্রকাশ করেছেন কোহলি। সেখানে তিনি ছাড়াও তার মতো দেখতে আরও ৯ জন রয়েছেন। ছবিটি দিয়ে ক্যাপশনে কোহলি লিখেছেন, এদের মধ্যে আলাদা ব্যক্তিকে চিহ্নিত করুন।

ক্রিকেটে পদার্পণের পর থেকে নিজের এক আলাদা পরিচয় তৈরি করেছেন কোহলি। সেটা শুধু মাত্র তার খেলার মাধ্যমে নয়, চেহারার মাধ্যমেও বটে। ছোট করে ছাটা চুল, গালে চাপ দাড়ি, হাত ভর্তি ট্যাটু, কোহলি যেনো ভারতীয় দলে তারুণ্যের প্রতীক। একটা সময় তো দলের সবাই দাড়ি রাখা শুরু করেছিলেন। নেটমাধ্যমে চর্চা হতো, কোহলিকে দেখেই নাকি এই স্টাইল শুরু করেছেন সবাই।

কোহলির এই স্টাইল শুধু মাত্র ক্রিকেটারদের মধ্যে নয়, দর্শকদের, বিশেষ করে তরুণ প্রজন্মের ওপরও বড় প্রভাব ফেলেছে। ইউটিউবে অনেক ভিডিওতে নকল কোহলিদের দেখা গিয়েছে। তারা কোহলি সেজে অভিনয় করেন। তেমনই কয়েক জনের সঙ্গে ছবি তুলেছেন কোহলি। খুঁজে বের করতে বলেছেন আসল কোহলিকে।

Find the odd one out. pic.twitter.com/cJCpNGmQfP

— Virat Kohli (@imVkohli) February 20, 2022