“২৮ বছর মুজিব আদর্শের কাজ করেছি, জনগণ আমাকে ভালোবেসে, তাই প্রার্থী হতে যাচ্ছি”

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঢাকার দোহার উপজেলার ৫নং সুতারপাড়া ইউনিয়নে যে কজন প্রার্থী আছে তার মধ্যে তিনি এক নম্বরে থাকবেন, তিনি সকলের কাছে যোগ্যপ্রার্থী, তিনি একজন ঈমানদার এবং পাঁচ ওয়াক্ত নামাজ পড়াওয়ালা ব্যক্তি, আর তার নাম হচ্ছে বায়েজিদ হোসেন বাদল চোকদার। এমন সব কথা ব্যক্ত করেছেন সুতারপাড়া ইউনিয়নের সাধারণ মানুষ।

এক প্রশ্নের জবাবে বাঁদল চোকদার, বলেন ২৮ বছর মুজিব আদর্শের কাজ করেছি, জনগণকে ভালোবেসেছি, জনগণও আমাকে ভালোবেসেছে, আর সেই সুবাদে আমি একজন প্রার্থী হতে যাচ্ছি।

তিনি শিক্ষার ব্যাপারে বলেন, আমাদের উচিত প্রত্যেকটা শিক্ষা প্রতিষ্ঠানে প্রথম পিরিয়ড ধর্মীয় সাবজেক্ট থেকে শুরু করা, তাহলে শিক্ষা প্রতিষ্ঠানের নৈতিকতা এবং ধর্মীয় মূল্যবোধ গড়ে উঠবে এবং সেইভাবে শিক্ষার্থীরা নিজেদেরকে গঠন করতে পারবে প্রতিটি সাবজেক্টে।

অন্য এক প্রশ্নের জবাবে বায়েজিদ হোসেন বাদল চোকদার বলেন , মাদক এদেশের একটি জাতীয় এবং ভয়ংকর অবস্থা। আমি যদি নির্বাচিত হই তাহলে আমার এলাকাকে মাদক নির্মূলে জিরো টলারেন্সে ভূমিকা রাখব এবং সরকার চাইলে সারা দেশ থেকে নিমিষেই মাদক নির্মূল করতে পারেন।বাল্য বিবাহ সম্পর্কে তিনি বলেন, ধর্মীয় বিধান মতে অনেক সময় বিয়ে-শাদী দ্রুত হয়ে যায় আবার সরকারের বিধিমালা মেনে ও বিবাহ করা উচিত, সর্বোপরি বাল্যবিবাহ ব্যাপারে তিনি বলেন, এটাও একটি সামাজিক সমস্যা। এ ব্যাপারে আমাদের প্রত্যেকের সচেতনতা থাকতে হবে।

অন্য আরেক প্রশ্নের জবাবে তিনি বলেন, শিক্ষা ,দীক্ষা ,বংশ মর্যাদায় আমি সকলের কাছে যোগ্য প্রার্থী কিনা এটা আপনি এলাকায় গিয়ে জিজ্ঞেস করে জানতে পারবেন। সৎ কাজ করে যাচ্ছি, মানুষের ভালোবাসার কারণে আমি আজকে আমার উচ্চশিক্ষা অর্জন করতে পারিনি। খুব অল্প বয়সেই ইন্টার সেকেন্ড ইয়ারে পড়া অবস্থায় আমি একটি স্কুল কমিটি পরিষদের সদস্য নির্বাচিত হয়েছিলাম।
বায়েজিদ হোসেন বাদল চোকদার এর ব্যাপারে সরেজমিনে গিয়ে জানা যায় তিনি একজন ভালো মানুষ। এলাকাবাসীরা তার সম্পর্কে শতভাগ ভালো মন্তব্য করেন। তারা বলেন বাদল চোকদার যদি নির্বাচিত হন তাহলে এলাকাবাসীর উন্নয়নের ভূমিকা রাখবে এবং এলাকার মানুষ সর্বোচ্চ সহযোগিতা পাবেন।