৫২ বছরে ১২ বিয়ে!

৫২ বছরে ১১টি বিয়ে করেছেন মোনেট্টে নামে যুক্তরাষ্ট্রের এক নারী। তবে এখানেই থেমে নেই, ইতোমধ্যে ১২ নম্বর বিয়েও করতে চলেছেন তিনি।

মোনেট্টে পেশায় একজন ইন্টেরিয়র ডিজাইনার। হাইস্কুলের গণ্ডি টপকানোর পরপরই প্রথমবার বিয়ে করেন তিনি। কেন এমনটা করেন? কারণ ব্যাখ্যা করেছেন মোনেট্টে নিজেই।

তিনি বলেন, হাইস্কুল পাশ করার পর দাদার এক বন্ধুকে তিনি বিয়ে করেন। এরপর থেকে ১১ জনকে বিয়ে করেছেন তিনি। কারণ তার কোনো বিয়েই বেশিদিন টেকেনি। এবার ১২তম বিয়ের প্রস্তুতি নিচ্ছেন।
বর্তমানে তার বয়স ৫২। এখন পর্যন্ত ২৮ জন তাকে প্রেমের প্রস্তাব দিয়েছেন। মোনেট্টের হবু স্বামীর বর্তমান বয়স ৫৭। নাম জন। গত দু’বছর ধরে জনের সঙ্গে প্রেম করছেন তিনি। জানলে অবাক হবেন, এর আগে জনকেই দু’বার বিয়ে করেছেন মোনেট্টে।

এবার তৃতীয়বার বিয়ের প্রস্তুতি নিচ্ছেন তারা। তবে আজও মোনেট্টার কাছে সেরা তার পঞ্চম স্বামী। তবে ষষ্ঠ স্বামীও খারাপ ছিলেন না। অষ্টম স্বামীর সঙ্গে অনলাইনে তার সাক্ষাৎ হয়েছিল। দশম স্বামীকে স্কুল থেকেই চিনতেন তিনি।

এত বিয়ের কারণ হিসেবে মোনেট্টে জানান, আমি এমন এক খ্রিস্টান পরিবারে বড় হয়েছি, যেখানে বিবাহবহির্ভূত সম্পর্ক মেনে নেওয়া হয়নি। তাই এটি পাওয়ার জন্য আমাকে একাধিকবার বিয়ে করতে হয়।