৮ কর্মকর্তা-কর্মচারীকে সম্মাননা স্মারক দিয়েছে সাতক্ষীরা পৌরসভা

সেবা ও উন্নতির দক্ষ রূপকার, উন্নয়নে-উদ্ভাবনে স্থানীয় সরকার’ এই স্লোগানে সাতক্ষীরা পৌরসভায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) দুপুরে সাতক্ষীরা পৌরসভা কার্যলয়ে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়। পরে নাগরিক সেবাই অনবদ্য অবদানের জন্য শ্রেষ্ঠ সেবার স্বীকৃতি স্বরুপ সাতক্ষীরা পৌরসভার আট জন কর্মকর্তা-কর্মচারীকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন, সাতক্ষীরা পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র কাজী ফিরোজ হাসান, সিনিয়ন সহকারী সচিব ও পৌর সভার সিইও নাজিম উদ্দিন, কাউন্সিলর শেখ আনোয়ার হোসেন মিলন, শেখ শফিক উদ দৌলা সাগর, নূরজাহান বেগম, অনিমা রানী মন্ডল, পৌর নির্বাহী কর্মকর্তা লিয়াকত হোসেন প্রমুখসহ পৌরসভার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারিরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে নাগরিক সেবাই অনবদ্য অবদানের জন্য শ্রেষ্ঠ সেবার স্বীকৃতি স্বরুপ সাতক্ষীরা পৌরসভার কর নির্ধারক সরোজ কুমার দে, লাইসেন্স পরিদর্শক জুলহাস উদ্দীন, উপ-সহকারী প্রকৌশলী (সিভিল) সাগর দেবনাথ, উপ-সহকারী প্রকৌশলী (সিভিল)মোহাব্বত আলী, স্টোরকীপার মীর নাসের আলী, সহকারী লাইসেন্স পরিদর্শক রায়হান আহমেদ, সহকারী কর নির্ধারক সিদ্ধার্থ মুখার্জি ও সহকারী প্রকৌশলী কামরুল আক্তার তপু কে সম্মাননা স্মারক প্রদান করা হয়।