‘ষোলো আনা’ হিট সুপার হিরো শাকিব খান

আবারও চমকে দিলেন বাংলা চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান। আসন্ন ঈদে তার সবচেয়ে প্রতীক্ষিত সিনেমার নাম ‘নবাব’। ট্রেলার রিলিজের পর তুমুল আগ্রহ তৈরি করে। গেল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় একযোগে এসকে মুভিজ ও জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে মুক্তি পায় ‘নবাব’-এর প্রথম গান ‘ষোল আনা’। যাতে একেবারে নবাবী ধামাকায় যেনো হাজির শাকিব, সঙ্গে কলকাতার জনপ্রিয় নায়িকা শুভশ্রী।

‘ষোলো আনা’ শিরোনামের গানটিতে শাকিবের লুক ও নাচ দেখে মজে গেছেন দর্শক। টি-শার্ট, লেদার জ্যাকেট ও জিন্স আউটফিটে দেখা গেছে শাকিবকে। নবাবি গোঁফ, দাড়ি, সানগ্লাস ও লকেট মিলিয়ে একদম নতুন সাজে সেজেছেন নায়ক। অন্যদিকে গ্ল্যামারাস পোশাকে তার সঙ্গে দারুণ মিলেছেন শুভশ্রী।

গানটিতে বর্তমান কলকাতার মশল্লাদ্বার সিনেমায় জিৎ, দেবরা যেমন নেচে থাকেন তেমনি বিশাল সেটে নাচতে দেখা যায় দেশের শাকিব খানকেও। ঈদ, পূজা পার্বনের পার্টিতে গানটির চাহিদা অন্য যেকোনো গানকে হার মানাবে বলেও মনে করছেন অনেকে।

হিন্দি-বাংলা মেশানো স্যাভির সুর-সংগীতে গানটিতে কণ্ঠ দিয়েছেন সাদাব হাশমি ও আকৃতি কক্কর। এটি লিখেছেন গৌতম সুষ্মিত। কোরিওগ্রাফি করেছেন আদিল শেখ। এখন পর্যন্ত জাজের চ্যানেলে এটি দেখা হয়েছে সাড়ে সাত লাখ বার এবং এসকে মুভিজের চ্যানেলে সাড়ে ছয় লাখেরও বেশি। সুতরাং বোঝাই যাচ্ছে প্রকাশের পরপরই গানটি ‘ষোলো আনা’ সুপারহিট। সেই সঙ্গে হিট সুপার হিরো শাকিব খানও।

গেল ২৬ মে ইউটিউবে রিলিজ পায় বহুল আলোচিত ছবি ‘নবাব’-এর ট্রেলার। দুর্দান্ত এই ট্রেলার রিলিজের পরই দেশের ভক্তদের কেন্দ্রবিন্দুতে পরিনত হয় ছবিটি। আসছে ঈদ পর্যন্ত দর্শকের এই আগ্রহ ধরে রাখতেই এবার ধীরে ধীরে ছবির বাকি গানগুলোও রিলিজের কথা ভাবছে এসকে মুভিজ ও জাজ।