প্রার্থিতা ফিরে পেয়ে যা বললেন হিরো আলম

হাইকোর্টের নির্দেশে মনোনয়নপত্র গ্রহণের বিষয়টি জনগণের জয় বলে মন্তব্য করেছেন আশরাফুল ইসলাম আলম ওরফে হিরো আলম। এ সময় তিনি আরও বলেন সত্যের জয় সব সময় হয়।

মনোনয়নপত্র গ্রহণের নির্দেশ আসার পর হিরো আলম বলেন, ‘আমি বলেছিলাম শেষ পর্যন্ত মাঠে থাকবো, শেষ দেখে ছাড়বো। আমি তাই করেছি।’

এসময় এক প্রশ্নের উত্তরে হিরো আলম আরও বলেন, ‘ইসিকে হাইকোর্ট দেখানোর কোন কথা আমি বলিনি, এই কথা আমি কীভাবে বলি বলেন?’

হেভিওয়েট প্রার্থীর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতার বিষয়ে জানতে চাইলে হিরো আলম বলেন,‘ মার্কা দেখে ভোট দেওয়ার দিন শেষ। মার্কা বা দল কোনো ফ্যাক্টর নয়। ব্যক্তিই ফ্যাক্টর। নির্বাচনী মাঠে ব্যক্তি হিসেবে আমিই জনপ্রিয়তায় এগিয়ে ও শক্তিশালী প্রার্থী। ভোটারেরা সঙ্গে থাকলে জয়ের ব্যাপারে আমি আশাবাদী।’

বগুড়া-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আশরাফুল আলম ওরফে হিরো আলমের মনোনয়নপত্র গ্রহণের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। সোমবার (১০ ডিসেম্বর) বিচারপতি শেখ হাসান আরিফ ও বিচারপতি রাজিক আল জলিলের বেঞ্চ এ আদেশ দেন। মনোনয়নপত্র বাতিলাদেশের বিরুদ্ধে রোববার (৯ ডিসেম্বর) হাইকোর্টে রিট করেন বগুড়া-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী হিরো আলম।

বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) আপিল শুনানি শেষে হিরো আলমের মনোনয়নপত্র অবৈধ ঘোষণা করে ইসি। তবে ইসির সিদ্ধান্তের বিরুদ্ধে হাইকোর্টে আপিল করবেন বলে জানিয়েছিলেন হিরো আলম।