ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন তারিকুল

ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে লড়তে আজ বৃহস্পতিবার দুপুর ১২টায় আগারগাঁও নির্বাচন কমিশন কার্যালয়ে ঢাকা-১৭ আসনের রিটার্নিং অফিসার মনির হোসাইন খানের কাছে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিলেন জনতার অধিকার পার্টির (পিআরপি)চেয়ারম্যান তারিকুল ইসলাম ভূঁইয়া।

সুষ্ঠু গ্রহণযোগ্য নির্বাচনের লক্ষ্যে আমরা শান্তিপূর্ণভাবে ভোট আয়োজনের অনুরোধ জানাচ্ছি। কিন্তু নির্বাচন কমিশন থেকে মনোনয়নপত্র কেনা এবং জামানতের টাকা জমা দেওয়াসহ অনলাইনে ফরম পূরণের বিষয় নানান ধরনের হয়রানির শিকার হয়েছি আমরা। মনোনয়ন জমা দিয়ে নির্বাচনের সার্বিক পরিস্থিতসহ হয়রানির বিষয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলবেন দলের চেয়ারম্যান ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী তারিকুল ইসলাম ভূঁইয়া।

মনোনয়নপত্র জমা শেষে সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং এ তিনি নানান ধরনের বিশ্ব অভিযোগ করেন মনোনয়নপত্র নিয়ে তাকে নানান ধরনের হয়রানি করা হয়েছে এবং নির্বাচনের শেষ মুহূর্ত পর্যন্ত তিনি লড়ে যাবেন আশা করি মিলেমিশে অবাত সুষ্ঠু গ্রহণযোগ্য একটি নির্বাচন উপহার দিবে এটি তিনি নির্বাচন কমিশনারের কাছে প্রত্যাশা করেন তিনি আরো বলেন সুষ্ঠু ভোট হলে বিপুল ভোটে তিনি বিজয় হবেন ।