বৃক্ষমেলা-২৩ উপলক্ষ্যে আনসার ও ভিডিপি, কুড়িগ্রামের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত

(১৫ জুন) বিশ্ব পরিবেশ দিবস ও পরিবেশ মেলা-২৩ এবং জাতীয় বৃক্ষরোপন অভিযান ও বৃক্ষমেলা-২৩ উপলক্ষ্যে কুড়িগ্রামে জেলাব্যাপি বৃক্ষরোপণ কর্মসূচি বাস্তবায়ন করেছে আনসার ও ভিডিপি।

এ উপলক্ষ্যে বৃহস্পতিবার কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের প্রাঙ্গনে ফলদ, বনজ ও ভেষজ ৭৫টি এবং প্রতি উপজেলায় ১০টি করে বৃক্ষ রোপন করা হয়। কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি কার্যালয় প্রাঙ্গনে বৃক্ষ রোপনে নেতৃত্ব দান করেন সহকারী জেলা কমান্ড্যান্ট ও জেলা কমান্ড্যান্ট (চলতি দায়িত্ব) মোঃ ইবনুল হক। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা দপ্তরের হিসাবরক্ষক গোলাম মোস্তফা রাঙ্গা, অফিস সহকারী আঞ্জুমানারাসহ অন্যান্য কর্মচারী এবং ব্যাটালিয়নের বিভিন্ন পদবী সদস্যগণ।

উপজেলা পর্যায়ে বৃক্ষরোপণে অংশগ্রহণ করেন নাগেশ্বরীতে উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা রাজেন চন্দ্র সরকার ও উপজেলা প্রশিক্ষক বিপ্লব কুমার পাল, কুড়িগ্রাম সদরের উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ মোশাররফ হোসেন ও উপজেলা প্রশিক্ষক মাসুদুর রহমান, ভুরুঙ্গামারীতে উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ আনিছুর রহমান, উপজেলা প্রশিক্ষিকা মনোয়ারা বেগম এবং প্রশিক্ষক মাইদুল ইসলাম মুরাদ।

রৌমারীর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা জয় রায় ও উপজেলা প্রশিক্ষিকা মোছাঃ নুরজাহান, রাজিবপুরের উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ রাশেদুল ইসলাম ও উপজেলা প্রশিক্ষক আ স ম নাসিরুল ইসলাম, উলিপুরে উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষিকা জাহানুর বেগম ও উপজেলা প্রশিক্ষক মোঃ শরিফুল ইসলাম, ফুলবাড়ীতে উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষিকা হোসনে আরা ও উপজেলা প্রশিক্ষক মোঃ মোমিনুল ইসলাম, চিলমারীতে উপজেলা প্রশিক্ষিকা মোছাঃ সাজেদা খাতুন ও প্রশিক্ষক মোঃ নুরুজ্জামান শাহীনসহ আনসার কমান্ডার ও দলনেতা-দলনেত্রীগণ।