বঙ্গবন্ধু কন্যাকে দেয়া কথা রাখেন নি সাবেক প্রতিমন্ত্রী মাহাবুব- এমপি মহিব

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে দেয়া কথা যিনি রাখেননি, তিনি কিভাবে দলের মানুষকে দেয়া কথা রাখবেন, কলাপাড়া-রাঙ্গাবালী, মহিপুর-কুয়াকাটার মানুষকে ভালোবাসবেন।

যে মহান নেত্রী মানুষের অধিকার নিশ্চিত করে যাচ্ছেন। কুয়াকাটা থেকে টেকনাফ তেতুলিয়া পর্যন্ত উন্নয়নের মহাসড়কে পরিনত করেছে। তাকে দেয়া কথা উপেক্ষা করে দলের বিদ্রোহী প্রার্থী হয়ে সন্ত্রাসীদের নিয়ে জোট বেঁেধছেন। কোথায় আজ বঙ্গবন্ধুর আদর্শ, কোথায় আজ মহান নেত্রীর আদর্শ পালন করলেন। বৃহষ্পতিবার (২৮ ডিসেম্বর) বিকালে মহিপুর কো-অপেরেটিভ মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে এক পথসভায় এসব কথা বলেন নৌকার প্রার্থী এমপি মহিব্বুর রহমান।

এসময় তিনি আরো বলেন, গত পাঁচ বছরে দলমত নির্বিশেষে আমি আপনাদের সেবা করেছি। করোনা মহামারী ও দুর্যোগকালীন সময়ে আমি আপনাদের পাশে ছিলাম। আমি এমপি থাকাকালীন কলাপাড়া কুয়াকাটায় ভূমিদস্যুতা, দখল, শালিস বানিজ্য, কোন সেন্টিগেট ছিল না। ছিল না কোন সন্ত্রাসী বাহিনী। মানুষ নিরাপদে ব্যবসা বানিজ্যসহ শান্তিতে বসবাস করতে পেরেছে।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নৌকা প্রতীকই একমাত্র প্রতীক। এর বাইরে আর কোন মার্কা নেই। যারা আওয়ামী লীগের খেয়ে আওয়ামী লীগের বিরুদ্ধে গিয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছে। তারা আওয়ামী লীগের কেউ নয়। নৌকার বিপক্ষে গিয়ে যারা ষড়যন্ত্র করছে নৌকা ডোবাতে, নির্বাচনের পর তাদের বিরুদ্ধে প্রধানমন্ত্রী ব্যবস্থা নিবেন।

সভায় মহিপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আঃ মালেক আকনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আঃ মোতালেব তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক মঞ্জরুল আলম, কলাপাড়া পৌরসভার সাবেক মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, কেন্দ্রীয় যুবলীগ’র সাংগঠনিক সম্পাদক ড,এ্যাড, শামীম আল সাইফুল সোহাগ, কুয়াকাটা পৌর মেয়র মোঃ আনোয়ার হাওলাদার, ডঃ নাইমা কবির, মহিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম হাওলাদার সহ আরো অনেকে।

এদিন বিকেলে আয়োজিত পথসভায় খন্ড খন্ড মিছিল নিয়ে দলীয় নেতাকর্মীরা সভাস্থলে পৌছালে পথসভা বিশাল জনসমুদ্রে পরিনত হয়। এসময় হাজারো নারী পুরুষ ও নেতাকর্মীরা নৌকার ¯েøাগান দিয়ে সভাস্থল মুখরিত করে তোলেন।