রংপুরে চিল ঝাড় থেকে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার

রংপুর নগরীর পরশুরাম থানাধীন ৫ নম্বর ওয়ার্ডের বুড়াইল বাজারের চিলের ঝাড় নামক স্থান থেকে পঞ্চাশোর্ধ এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পরশুরাম থানা পুলিশ। পুলিশের ধারণা ওই ব্যক্তিকে হত্যা করে লাশ নির্জন স্থানে রেখে যায় ঘাতকরা। মৃতের পরিচয় শনাক্তের চেষ্টা করছে পুলিশ সহ আইনশৃঙ্খলা বাহিনীর একাধিক টিম।

শুক্রবার (১২-জানুয়ারি) সকালে নগরীর পরশুরাম থানাধীন ৫ নম্বর ওয়ার্ডের বুড়াইল বাজারের চিলের ঝাড় নামক এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানা গেছে, পাকা রাস্তা থেকে প্রায় ২/৩ কিলোমিটার দূরে নির্জন এই স্থানে হাত পা এবং গলায় রক্তাক্ত অবস্থায় নির্মমভাবে হত্যা করা একটি মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে খবর পেয়ে পরশুরাম থানা পুলিশ লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ পোস্ট মর্টেমের জন্য উদ্ধার করেন।

পরশুরাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হোসেন আলী জানান, মৃত ওই ব্যক্তির বয়স আনুমানিক পঞ্চাশ বছর হবে। স্থানীয়দের মাধ্যমে খবর পাওয়ার পর সকাল ১০ টার দিকে তাঁর মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে লাশের পরিচয় নিশ্চিত করা সম্ভব হয়নি। তিনি আরও জানান, ধারণা করা যাচ্ছে তাঁকে কেউ ধারালো কিছু দিয়ে হত্যা করে লাশ এখানে রেখে গিয়েছে। মৃতের পরিচয় সনাক্তের চেষ্টা করছে পুলিশ। এ রিপোর্ট লেখা অবধি মৃতের পরিচয় সনাক্ত করা সম্ভব হয়নি।