চট্টগ্রামে জামায়াত কর্মীদের নিরলসভাবে মানবসেবার আহবান দক্ষিণ জেলা জামায়াত সেক্রেটারির

জামায়াতে ইসলামীর সকল জনশক্তিকে নিজেদের মানোন্নয়ন ও সমাজের সর্বত্র শৃঙ্খলা প্রতিষ্টার মাধ্যমে আদর্শিক সমাজ গঠন করতে হবে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা সেক্রেটারী অধ্যক্ষ মুহাম্মদ বদরুল হক।জামায়াতে ইসলামী পশ্চিম ঢেমশা ইউনিয়নের কর্মী ও সহযোগী সম্মেলনে এমন মন্তব্য করেন তিনি।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) সকালে জামায়াতে ইসলামী পশ্চিম ঢেমশা ইউনিয়ন কর্তৃক আয়োজিত সম্মেলনে এসব কথা বলেন তিনি।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জামায়াতে ইসলামী চট্টগ্রাম দক্ষিণ জেলা সেক্রেটারী অধ্যক্ষ মুহাম্মদ বদরুল হক বলেন, এই এলাকার সর্বত্র দীর্ঘদিন থেকে গেঁথে থাকা জাহেলিয়াতের সকল বাধা বিপত্তি ধৈর্য্য ও সহনশীলতার সাথে মোকাবেলা করে আদর্শিক সমাজ গঠন করতে হবে।

তিনি আরও বলেন,সবাইকে জ্ঞানগত দক্ষতা ,আমল সুন্দর করার মাধ্যমে সংগঠন মজবুতি করতে হবে। নিরলসভাবে মানব সেবা করে জনগনের আস্থা অর্জন করতে হবে।

অনুষ্ঠানে দারস প্রদান করেন বান্দরবান জামায়াতে ইসলামী আমীর মাওলানা আব্দুস সালাম। বিশেষ অতিথি ছিলেন জামায়াতে ইসলামী সাতকানিয়া উপজেলা আমীর মাওলানা কামাল উদ্দীন, সেক্রেটারী মুহাম্মদ তারেক হোছাঈন, উপজেলা কর্মপরিষদ সদস্য রফিকুল ইসলাম, সীতাকুণ্ড উপজেলা এসিস্ট্যান্ট সেক্রেটারী মিসবাহুল আলম রাসেল,শ্রমিক কল্যাণ ফেডারেশন কোতোয়ালি থানার সহ সাধারণ সম্পাদক মুহাম্মদ বেলাল উদ্দিন, ইউনিয়ন সেক্রেটারি মুহম্মদ ওমর ফারুক, আবদুল হালিম,আবু সুফিয়ান প্রমুখ।