পিরোজপুরের মঠবাড়িয়ায় সেলাই মেশিন দেওয়ার কথা বলে টাকা হাতিয়ে নিয়েছে প্রতারক চক্র

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় দরিদ্র নারীদের সেলাই মেশিন দেওয়ার কথা বলে টাকা হাতিয়ে নিয়েছে প্রতারক চক্র। এ ঘটনায় একাধিক ভুক্তভোগী বুধবার (২১ জুন) থানায় এসে লিখিত অভিযোগ দিয়েছে।

জানা গেছে, মঠবাড়িয়া মহিলা বিষয়ক অফিস থেকে সেলাই মেশিন দেওয়া হবে বলে এবং এই সেলাই মেশিন পাইয়ে দেওয়ার কথা বলে দরিদ্র নারীদের কাছ থেকে ১ হাজার ৫ শত টাকা করে শত শত নারীদের কাছ থেকে কয়েক লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। প্রতারক চক্রটি স্থানীয় সংসদ সদস্যের গাড়ি চালক সোলায়মান বলে পরিচয় দেয় এবং ০১৭২৪৬৬১১০৯ মোবাইল নাম্বারটি বিকাশ নাম্বার হিসেবে ব্যবহার করে।

ভুক্তভোগী পশ্চিম মিঠাখালী এলাকার জেসমিন বেগম,হাওয়া বেগম,মোসাঃ মায়া বেগম সহ একাধিক নারী উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার অফিসে এসে প্রতারক চক্রের খপ্পরে পড়ার বিষয়টি নিশ্চিত হন।এরপর তারা টাকা পাঠানো বিকাশ নাম্বারে ফোন দিলে তাদেরকে অকথ্য ভাষায় গালিগালাজ সহ খুন জখমের হুমকি দেয় ওই প্রতারকচক্র।

এ ব্যাপারে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, অভিযোগ তদন্ত সাপেক্ষে অপরাধীদের বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।