ভারতে বিরাট কোহলির পোস্টারে আগুন!

পুরোদমে প্রস্তুতি চলছে ভারতীয় দলের। শুরুতে অনুশীলন সুবিধা নিয়ে সমস্যা থাকলেও এখন আর সেটা নেই। কোহলি-ধোনি-যুবরাজরা এখন পাকিস্তানকে হারানোর উপায় খুঁজে বের করছেন। রোববার এজবাস্টনে পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে ভারত। তবে এই ম্যাচের আগে ভারতে পুড়ল বিরাট কোহলি পোস্টার। পাকিস্তানের বিপক্ষে ম্যাচ বাতিলের দাবিতে কট্টরপন্থী ডানপন্থী সংগঠন ‘হিন্দু সেনা’ কোহলির পোস্টার পুড়িয়েছে। কেবল কোহলি নয়, দেশটির সুপ্রিম কোর্ট মনোনীত ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রধান পর্যবেক্ষক বিনোদ রাইয়ের ছবিও পুড়িয়েছে এই রাজনৈতিক দলটি।

আজ নয়াদিল্লির রাস্তায় বিরাট কোহলি ও বিনোদ রাইয়ের পোস্টার পোড়ানো হয়। রাজনৈতিক বৈরিতা থাকার কারণে ২০১১ সাল থেকেই পাকিস্তান ও ভারতের মধ্যে যে কোনো প্রকারের সম্পর্কের বিরোধিতা করে আসছে হিন্দু সেনা। কেবল তাই নয়, পাকিস্তানের সঙ্গে ক্রিকেট খেলারও বিরোধিতা করে আসছে এই দলটি। এই সময় পাকিস্তানের সঙ্গে ম্যাচ খেলায় ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রতি অনাস্থা প্রকাশ করেন তাঁরা।

রোববার এজবাস্টনে পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে ভারত। টুর্নামেন্টে এটি দুই দলেরই প্রথম ম্যাচ। মূল আসর শুরুর আগে ভারত দুটি প্রস্তুতি ম্যাচ খেলে। নিউজিল্যান্ড ও বাংলাদেশের বিপক্ষে দুটি ম্যাচেই বেশ বড় ব্যবধানে জেতে ভারত। পাকিস্তানও বাংলাদেশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে জয়লাভ করে।