মোহাম্মদপুরে বৈষম্যবিরোধী গণআন্দোলনে নিহত ও আহত ১৭ জনকে আর্থিক সহায়তা

বৈষম্যবিরোধী ছাত্রজনতার গণআন্দোলনে নিহত মোহাম্মদপুর থানা শ্রমিক দলনেতা মোঃ হোসেন এর পরিবারকে একটা রিকশা ও নিহত শাহরিয়ার এর পরিবারসহ আহত ১৭ জনকে আর্থিক সহায়তা দিয়েছে শ্রমিক দল ঢাকা মহানগর উত্তরের মোহাম্মদপুর থানা।

রবিবার (২৭ অক্টোবর) বিকেলে বৈষম্যবিরোধী ছাত্রজনতার গণআন্দোলনে পুলিশ ও আওয়ামী সন্ত্রাসীদের গুলিতে নিহত মোহাম্মদপুর থানা শ্রমিক দলনেতা মোঃ হোসেন এর পরিবারকে একটি রিক্সা ও নিহত মোঃ শাহরিয়ার এবং মারাত্মক ভাবে আহত ১৭ জনকে আর্থিক সহযোগিতা করা হয়।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর নির্দেশনায় ও বিএনপির কেন্দ্রীয় কমিটির ক্রীড়া বিষয়ক সম্পাদক ঢাকা মহানগর উত্তর বিএনপির সদ্য সাবেক সদস্যসচিব আমিনুল হক এর সার্বিক সহযোগিতায় মোহাম্মদপুর থানা শ্রমিক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও সাবেক ছাত্রনেতা রুবেল হাওলাদার এর একান্ত প্রচেষ্ঠায় এ সহায়তা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন মোহাম্মদপুর থানা বিএনপির দ্বিতীয় যুগ্ম আহ্বায়ক সাবেক ভিপি এ্যাডঃ সারোয়ার হোসেন সাকিব,মোহাম্মদপুর থানা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মিন্টু, ৩৩ নং ওয়ার্ড বিএনপির সহ সভাপতি মোঃ কফিলউদ্দিন, মোহাম্মদপুর থানা শ্রমিক দলের যুগ্মআহ্বায়ক আমানউল্লাহ প্রমুখ।