রংপুরের পীরগঞ্জে পাতা কুড়াতে গিয়ে প্রাণ হারালো গৃহবধূ, গ্রেফতার-৩

রংপুরের পীরগঞ্জে শুকনো পাতা কুড়াতে গিয়ে প্রতিপক্ষের আঘাতে বুলবুলি বেগম (৪১) নামের এক গৃহবধূ প্রাণ হারিয়েছে। এ ব্যাপারে সোমবার (১৪ অক্টোবর) দুপুরে পীরগঞ্জ থানায় হত্যা মামলা রুজু হলে পু্লিশ মহিলাসহ ৩ জনকে গ্রেফতার করে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার চতরা ইউনিয়নের কাঙ্গুরপাড়া গ্রামের সাহাবুল মিয়ার স্ত্রী বুলবুলি বেগম (৪১) ও প্রতিবশী খুশী মিয়ার স্ত্রী মমতা বেগম (৪৫) রান্নার করার জন্য বাড়ি সংলগ্ন একটি ইউক্যালিপটাস গাছ বাগানে শুকনো পাতা কুড়াতে যায়। সেখানে পারিবারিক বিষয় নিয়ে উভয়েই বসচায় লিপ্ত হয়। বসচা গড়ায় হাতাহাতিতে।

এক পর্যায়ে মমতা বেগম ক্ষিপ্ত হয়ে বুলবুলিকে সজোরে ধাক্কা দিলে গাছের সঙ্গে লেগে মাথায় গুরুতর আঘাত পেয়ে মাটিতে লুটিয় পড়ে। প্রতিবেশী লোকজন বুলবুলিকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি ঘটায় রাতেই তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে তিনি গভীর রাতে মারা যান।

এ ঘটনায় বুলবুলির মেয়ে জেসমিন আক্তার (২২) বাদী হয়ে মমতা বেগম, তার স্বামী খুশী মিয়া এবং প্রতিবেশী পারভীন বেগমকে আসামী করে হত্যা মামলা (মামলা নং ১৭, তারিখ- ১৪/১০/২৪) করেন।

এ ব্যাপারে পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ এমএ ফারুক জানান, হত্যা মামলার এজাহার ভূক্ত ৩ আসামীকেই গ্রেফতার করা হয়েছে। লাশ মর্গে রয়েছে।