রংপুরের পীরগঞ্জে পৃথক ২টি সড়ক দুর্ঘটনায় নিহত-৪, আহত-২০

রংপুর-ঢাকা মহাসড়কের পীরগঞ্জ সীমানায় পৃথক ২টি সড়ক দুর্ঘটনায় অজ্ঞাতনামা এক ব্যক্তিসহ ৪ জন নিহত ও ২০ জন আহত হয়েছে। শুক্রবার ভোররাতে ও বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার শায়েস্তাপুর ও মাদারহাট নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

বড়দরগাহ হাইওয়ে ফাঁড়ি থানার ওসি সোলায়মান শেখ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে মহাসড়কের পীরগঞ্জের শায়েস্তাপুরে রংপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী যাত্রীবাহী বাস হানিফ পরিবহনের পিছনে যাত্রীবাহী বেষ্টওয়ান বাসটি ধাক্কা দেয়। পুলিশ ও স্থানীয়রা আহতের উদ্ধার করে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এ সময় অজ্ঞাতনামা একজনের মৃত্যু ঘটে।

রাতেই আশংকাজনক অবস্থায় কয়েকজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। রংপুরে চিকিৎসাধীন অবস্থায় রংপুরের মিঠাপুকুরের হযরতপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে মিন্টু মিয়া (৩০) ও পীরগাছার চাঁদ চৌধুরী গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে রফিকুল ইসলাম (৫০) মারা যায়। মিন্টু ও রফিকুলের লাশ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হলেও অজ্ঞাতনামাএক ব্যক্তির লাশ এখনও রংপুর মর্গে রয়েছে।

রিপোর্ট লেখা পর্যন্ত তার পরিচয় মেলেনি। অপরদিকে শুক্রবার ভোররাতে মহাসড়কের পীরগঞ্জ সীমানায় মাদারহাটে অজ্ঞাতনামা গাড়ীর পিছনে নারায়নগঞ্জ থেকে বাসা-বাড়ির মালামাল নিয়ে দ্রুতগতিতে ছুটে আসা রংপুরগামী ময়মনসিংহ-ন ১১-০৩৪৭ নম্বরের পিকআপ ধাক্কা দেয়।

পুলিশ ও স্থানীরা আহতের উদ্ধারের পর পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এখানে পীরগাছার নারায়নপুরের আব্দুল মতিনের ছেলে আশরাফুল ইসলাম (৩০)মারা যায়। লাশ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। দুর্ঘটনা কবলিত গাড়িগুলোর চালক ও হেলপাররা ঘটনার পর থেকেই পলাতক রয়েছে।