কানাডায় কেন তিন্নি?

‘কানাডায় আমার ভাই থাকেন। তাঁর কাছে মাকে নিয়ে আমি এসেছি। সঙ্গে আমার মেয়েরাও আছে।’ একেবারে কানাডায় স্থায়ী হওয়ার জন্য নয়, টানা দুই বছর কানাডার বিভ্ন্নি জায়গা ঘুরে দেখতে চাই।’

জানালেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নি। ১৫ অক্টোবর সেখানে যান তিন্নি। তিনি আরও বলেন, ‘এখানে দারুণ সময় কাটছে। ঘুরে বেড়াতেও অনেক ভালো লাগছে। দুই বছর পর দেশে ফেরার ইচ্ছে রয়েছে আমার।’

অভিনয়ে দীর্ঘদিন বিরতি দিয়ে ২০১৫ সালে ‘একই বৃত্তে’ নাটক দিয়ে অভিনয়ে ফিরছিলেন আলোচিত মডেল-অভিনেত্রী তিন্নি। এরপর একই বছর আরো কিছু নাটকে অভিনয় করতে দেখা যায় তাঁকে। তারপর আবারও বিরতি নেন তিনি।

চলতি বছরের জুলাইয়ে তিনি সর্বশেষ ‘কুয়াশার ভিতরে একটি মৃত্যু’ নামে একটি নাটকে অভিনয় করেন। পারভেজ আমিন পরিচালিত নাটকটিতে সজলের বিপরীতে অভিনয় করেন তিন্নি। এই নাটকের মাধ্যমে দীর্ঘ আট বছর পর সজলের সঙ্গে জুটি বেঁধেছিলেন তিনি।

একসময় শুধু মডেলিং করে জনপ্রিয়তা পান তিন্নি। এরপর নাটকে অভিনয় করেও পেয়েছেন দর্শকের গ্রহণযোগ্যতা। শুধু নাটকে নয়, চলচ্চিত্রেও অভিনয় করেছেন তিনি। শাকিব খানের বিপরীতে করা তাঁর অভিনীত চলচ্চিত্রটির নাম হলো ‘সে আমার মন কেড়েছে’। চলচ্চিত্রে ব্যাপক সম্ভাবনা থাকলেও হেয়ালিপনার কারণে চলচ্চিত্র অভিনয় থেকে সিটকে পরেছেন জনপ্রিয় এই মডেল।